সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দিরাই প্রেসক্লাবের উদ্যোগে দুই সাংবাদিককে সংবর্ধনা

শনিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২০     74 ভিউ
দিরাই প্রেসক্লাবের উদ্যোগে দুই সাংবাদিককে সংবর্ধনা

দিরাই সুনামগঞ্জ থেকে নিজস্ব সংবাদদাতা : বাংলাদেশ ক্রাইম রিপোর্টার এসোসিয়েশনের নব নির্বাচিত ইসি সদস্য রুদ্র মিজান ও সিলেট প্রেসক্লাবের নব নির্বাচিত কোষাধ্যক্ষ কাউসার চৌধুরীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় দিরাই প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাবের অস্থায়ী হল রুমে এ সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের কোষাধ্যক্ষ দৈনিক সিলেটের ডাকের সিনিয়র স্টাফ রিপোর্টার কাউসার চৌধুরী ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার এসোসিয়েশনের ইসি সদস্য দৈনিক মানবজমিনের চিফ ক্রাইম রিপোর্টার রুদ্র মিজান।

প্রেসক্লাব সহ-সভাপতি সোয়েব হাসানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আবু হানিফ চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সফি উল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল, সমাজসেবক আসাদ উল্লাহ, পৌরসভার প্যানেল মেয়র বিশ্বজিৎ রায়, দিরাই সরকারী কলেজের সহকারী প্রভাষক জাহিদ হোসেন, সুরমা কলেজের প্রভাষক মোস্তাহার মিয়া মুস্তাক, মিজানুর রহমান পারভেজ। স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, কোরআনে পাক থেকে তেলাওয়াত করেন প্রেসক্লাব সদস্য ইমরান হোসাইন।

এছাড়াও বক্তব্য রাখেন প্রেসক্লাব কোষাধ্যক্ষ প্রশান্ত সাগর দাস, অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোশাহিদ আহমদ, সহসাধারণ সম্পাদক সজিব রশিদ চৌধুরী, নির্বাহী সদস্য রুকনুজ্জামান জহুরী, যুবনেতা সরোয়ার আহমদ, জুয়েল মিয়া, রায়হান চিশতী, শাহিয়ান কানন, ছাত্রনেতা জুনেদ মিয়া, সোহেল মিয়া, আফজাল আহমদ, মাসুম আহমেদ, রবিনুর চৌধুরী, মির্জা ইসলাম, সজিব নুর প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ইউএনও বলেন, গণমাধ্যম হচ্ছে সমাজের দর্পন আর সাংবাদিকরা হচ্ছেন জাতির বিবেক। সমাজের অসঙ্গতিগুলো জাতির কাছে তুলে ধরেণ সাংবাদিকরা। যেখানেই অনিয়ম দুর্ণীতি হবে, সাংবাদিকরা নিউজ করবেন। কিন্তু খেয়াল রাখতে হবে নিউজগুলো যেন বস্তুনিষ্ট হয়। অনুরাগ বা বিরাগের বসবতি হয়ে যেন কারো ক্ষতি না হয়।

স্বাগত বক্তব্যে প্রেসক্লাব সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন বলেন, সংবর্ধিতরা কর্মক্ষেত্রে সফল হয়েছেন বলেই আজ নেতৃত্বে এসেছেন। আমরা আশাবাদী তাঁরা যোগ্য নেতৃত্বের মাধ্যমে সাংবাদিকদের কল্যাণে কাজ করবেন।

সংবর্ধিতের বক্তব্যে কাউসার চৌধুরী ও রুদ্র মিজান বলেন, আমরা হাওর পারের সন্তান, হাওরের কাদা মাটি পেরিয়েই আমরা কেন্দ্রে পৌছেছি। মফস্বলে আমরাও কাজ করেছি, আমরা জানি মফস্বলে কাজ করা কত কঠিন। আজ আমরাদেরকে তাঁরা যে সম্মানে ভুষিত করেছেন তা আমাদের কাছে অবিস্বরণীয়। আজকের এই সংবর্ধনা আমরা তাদের নামে উৎসর্গ করছি, যাদের মূল্যবান ভোটে আমরা নির্বাচিত হয়েছি। আজন্ম তা কৃতজ্ঞতার সহিত স্মরণ করবো।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫৫ অপরাহ্ণ | শনিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com