মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দিরাইয়ে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেনল

রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯     103 ভিউ
দিরাইয়ে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেনল
দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি :
সুনামগঞ্জের দিরাইয়ে সাংবাদ সম্মেলন করেছেন মুক্তিযোদ্ধারা। ১৫ ডিসেম্বর রোববার বেলা ১টায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তুলে ধরেন সংসদের কমান্ডার আতাউর রহমান।
এসময় উপস্থি ছিলেন দিরাই পৌর কমান্ডার সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা কানাইলাল রায়, নিপেশ তালুকদার, দয়াময় দাস, হরচরণ দাস, শশধর বিশ্বাস, আবু ছালেহ মির্জা, অমর চান দাস, আব্দুল করিম প্রমুখ। লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, দিরাইয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মানের জন্য উপজেলা রোডে ৯শতাংশ জায়গা রেজিস্ট্রি করে কমপ্লেক্স নির্মানের জন্য সরকার উদ্যোগ গ্রহণ করে। কিন্তু কমপ্লেক্স নির্মাণের জন্য নির্ধারিত জায়গার পার্শবর্তী গোলাম সারোয়ার চৌধুরী  কমপ্লেক্স নির্মাণের বিরোধীতা করে হাইকোর্টে রীট পিটিশন দাখিল করলে কোর্ট উক্ত জায়গার উপর স্থিতিবস্থা জাড়ি করেন। এর পর থেকে বন্ধ হয়ে যায় এর নির্মাণ কার্যক্রম।
গত ১৪-১১-১৯ তারিখে হাইকোর্টের রীট পিটিশন ৭৫৩৭/২০১৭ নথিদৃষ্টে দেখা যায় উক্ত স্থিতিবস্থা ২৩-১২-১৮ ইং তারিখের পর আর বর্ধিত করা হয়নি। যেহেতু স্থিতিবস্থার মেয়াদ বর্ধিত করা হয়নি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণে আর কোন বাধা নেই। জায়গার উপর হাইকোর্টের স্থিতিবস্থা বহাল নেই জানিয়ে সুপারিণটেন সাধারণ ও সংস্থাপন শাখা হাইকোর্ট বিভাগ থেকে প্রাপ্ত একটি কপি দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে সরবরাহ করা হলেও কমপ্লেক্স নির্মানের জন্য কার্যকর কোন প্রদক্ষেপ নেয়া হচ্ছেনা। দিরাইয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণের জন্য প্রদক্ষেপ গ্রহণের জন্য সংবাদ সম্মেলনের মাধ্যমে দাবি জানানো হয়।
Facebook Comments Box
advertisement

Posted ৬:০৪ অপরাহ্ণ | রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com