রবিবার ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

দিরাইয়ে বেপরোয়া পিকআপ চাপায় আমেরিকা প্রবাসীসহ দুই যুবকের মর্মান্তিক মৃত্যু

শনিবার, ২৫ জানুয়ারি ২০২০ 42 ভিউ
দিরাইয়ে বেপরোয়া পিকআপ চাপায় আমেরিকা প্রবাসীসহ দুই যুবকের মর্মান্তিক মৃত্যু

দিরাই প্রতিনিধি : দিরাই-মদনপুর সড়কে বেপরোয়া পিকআপ ভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী আমেরিকা প্রবাসীসহ দুই যুবকের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। এঘটনায় গুরুতর আহত হয়েছে আরেক মোটরসাইকেল আরোহী।

শনিবার (২৫ জানুয়ারি) বেলা সাড়ে ৪ টার দিকে দিরাই পৌর সদরের সুজানগর নামক এলাকায় এ হাতাহতের ঘটনা ঘটে। জানা যায়, দিরাই থেকে ছেড়ে যাওয়া বেপরোয়া পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ঠ-১৫-১৩৩০) বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে চাপা দিলে মোটর সাইকেল আরোহী তিনজনই গুরুতর আহত হয়।

আহত অবস্থায় তাদেরকে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার দুজনকে মৃত ঘোষনা করেন। নিহতরা হলেন করিমপুর ইউনিয়নের নাগেরগাঁও গ্রামের মৃত মিয়াধন উল্লার ছেলে আমেরিকা প্রবাসী সদ্যবিবাহিত মুমিন মিয়া (২৮) ও একই গ্রামের ধরণী দাসের ছেলে তারেশ দাস (৩০)।

গুরুতর আহত অবস্থায় মোটর সাইকেল আরোহী বদলপুর গ্রামের মুকুল মিয়া (২৭) কে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরিবার সূত্রে জানা যায়, নিহত আব্দুল মুমিন আমেরিকা থেকে গত মাসে দেশে ফেরেন। চলতি জানুয়ারি মাসের ৮ তারিখে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল জানান, পিকআপ ভ্যানের ঘাতক চালক দুর্ঘটনাস্থলে গাড়ী রেখে পালিয়ে গেছে। নিহতদের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে।

Facebook Comments
advertisement

Posted ৭:৪৬ অপরাহ্ণ | শনিবার, ২৫ জানুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com