শনিবার ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

দিরাইয়ে এমপির আহবানে দরিদ্রদের পাশে সাবেক মেয়র বুলবুল, ৪শতাধিক পরিবার পেলো খাদ্য সামগ্রী

বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০ 43 ভিউ
দিরাইয়ে এমপির আহবানে দরিদ্রদের পাশে সাবেক মেয়র বুলবুল, ৪শতাধিক পরিবার পেলো খাদ্য সামগ্রী

দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি: চলমান করোনা সংকটে কর্মহীন মানুষের পাশে দাড়াতে সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের এমপি ড. জয়া সেনগুপ্তার আহবানে ৪শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন দিরাই পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান বুলবুল।

বৃহস্পতিবার পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে বাড়ী বাড়ী গিয়ে পরিবার প্রতি ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১কেজি ডাল, ১কেজি সয়াবিন তৈল ও একটি সাবান প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকতা সফি উল্লাহ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য নাজমুল হক, দিরাই সরকারী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাফর ইকবাল, পৌরসভার প্যানেল মেয়র বিশ্বজিৎ রায়, কাউন্সিলর সবুজ মিয়া, আওয়ামীলীগ নেতা রঞ্জিত চৌধুরী, দিরাই বাজার মহাজন সমিতির কোষাধ্যক্ষ কামনাশীষ রায়, প্রভাষক দেভাশীষ রায়, উপজেলা যুবলীগ নেতা লালন মিয়া, কামরুজ্জামান, রায়হান চিশতি, পৌর যুবলীগের সভাপতি সারোয়ার আহমদ, সাধারণ সম্পাদক জুয়েল মিয়া, বাপ্পী হাসান, ছাত্রলীগ নেতা সুহেল আহমদ প্রমুখ।

আজিজুর রহমান বুলবুল’র চাচা লালন মিয়া জানান, করোনা ভাইরাসের কারণে সাধারণ মানুষ খাদ্য সংকটের কথা চিন্তা করে এমপি মহোদয়ের আহবানে সাড়া দিয়ে সাবেক মেয়র আজিজুর রহমান বুলবুল’র ব্যাক্তিগত তহবিল থেকে এ অনুদান বিতরণ করা হয়েছে।

এদিকে শাল্লা উপজেলার আটগাও ইউনিয়নের দৌলতপুর এলাকায় ১শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে দৌলতপুর গ্রামের সন্তান ভুমি মন্ত্রনালয়ের যুগ্ম সচিব জমসেদ আহমেদের উদ্যোগে ১০কেজি চাল, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১ কেজি লবন ও একটি সাবান প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান চিত্ত রঞ্জন চৌধুরী, শাল্লা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুস সালাম কালাই মিয়া, দিরাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, আওয়ামীলীগ নেতা আশরাফ মনির প্রমুখ।

Facebook Comments
advertisement

Posted ৯:৪২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com