রবিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দিরাইয়ে ইউপি চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা আটক ৩

রবিবার, ২২ ডিসেম্বর ২০১৯     139 ভিউ
দিরাইয়ে ইউপি চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা আটক ৩
দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি :
সুনামগঞ্জের দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমানের উপর হামলা করেছে সন্ত্রাসীরা। রোববার বিকেলে (২২ ডিসেম্বর) দিরাই থেকে মোটর সাইকল যোগে বাড়ী যাওয়ার পথে বরাম হাওরের মধ্যখানে এ ঘটনা ঘটে।
পথচারী ও হাওরে কৃষি কাজে লোকজনের সহায়তায় তিনজনকে আটক করে রাখলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চেয়ারম্যানকে উদ্ধার করে আটককৃতদের থানায় নিয়ে আসে। আটককৃতরা হলো হাতিয়া মোকাম হাটির মৃত আব্দুর রকিবের পুত্র শাহানুর (২২), শফিক মিয়ার পুত্র আল আমিন (২৩), সুলুক মিয়ার পুত্র সোহাগ (২৩)।
ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান জানান, শনিবারে আমার ভাগিনা হুমাযূনের সাথে পাশ্বর্বর্তী হাতিয়া গ্রামের লিলু মিয়ার পুত্র সুবেলের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে আজ উপজেলা সদরে দাপ্তারক কাজ শেষ করে বাড়ী ফেরার পথে দিরাই-ধল সড়কের ভাঙ্গাডহর ও কাদিরপুর গ্রামের মধ্যবর্তী বরাম হাওরে সুবেলের নেতৃত্বে চারটি মোটর সাইকেলে করে ১০-১২জন আমাকে গতিরোধ করে হামলা চালায়।
এদের সবাই এলাকার বহুল আলোচিত একরারের লোক। এসময় হাওরে কাজে থাকা লোকজন ও পথচারিরা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে গেলেও একটি মোটর সাইকেলসহ তিনজনকে আটক করা হয়। খবর পেয়ে দিরাই থানা পুলিশ সেখানে গিয়ে চেয়ারম্যানকে উদ্ধার করে আটকৃতদের থানায় নিয়ে আসে।
দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে চেয়ারম্যানকে উদ্ধার ও একটি মোটর সাইকেলসহ তিনজনকে আটক করে নিয়ে আসা হয়েছে। চেয়ারম্যান মামলা দিলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।
Facebook Comments Box
advertisement

Posted ১০:৩৯ অপরাহ্ণ | রবিবার, ২২ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com