সোমবার ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দাঙ্গা না করার অঙ্গীকারে দেশীয় অস্ত্র জমা দিয়েছেন বানিয়াচং এর গ্রামবাসী

রবিবার, ২৪ নভেম্বর ২০১৯ 90 ভিউ
দাঙ্গা না করার অঙ্গীকারে দেশীয় অস্ত্র জমা দিয়েছেন বানিয়াচং এর গ্রামবাসী

মখলিছ মিয়া, বানিয়াচং প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচং উপজেলার উত্তর সাঙ্গর গ্রামবাসী আর দাঙ্গা-হাঙ্গামা না করার অঙ্গীকারে প্রায় ৩ শহস্ত্রাধিক দেশীয় সুচালো ও ধারালো অস্ত্র জমা দিয়েছেন। পুলিশের প্রচারণায় উদ্বুদ্ধ হয়ে তারা স্ব-প্রণোদিত হয়ে এসব অস্ত্র জমা দেন। শনিবার (২৩ নভেম্বর) বিকেলে উত্তর সাঙ্গর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম, পিপিএম এর নিকট তারা এসব অস্ত্র জমা দেন। এ সময় তারা আর দাঙ্গা-হাঙ্গামায় লিপ্ত না হওয়ার অঙ্গীকার করেন।

অস্ত্র জমাদান উপলক্ষে জেলা পুলিশ আয়োজিত ও এসআই ধ্রুবেশ চক্রবর্তীর পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বানিয়াচং থানার ওসি রঞ্জন সামন্ত। এতে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম, পিপিএম। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এসএম ফজলুল হক, অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম, স্থানীয় ইউপি চেয়ারম্যান শেখ সামছুল হক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী, সাবেক ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন খান, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ইদ্রিছ মিয়া, সাধারণ সম্পাদক এএইচএম জাহির, এলাকার বিশিষ্ট মুরুব্বী এমএ রব, নূরুল হুদা, আব্দুল হেকিম ফুল মিয়া, ফারুক হোসাইন বেলু, আব্দুল আউয়াল মেম্বার, জাহাঙ্গীর আলম আনছারী, আলাউদ্দিন মেম্বার, ছাত্রলীগ নেতা এমজি কাদির প্রমূখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ বলেন, হবিগঞ্জ এখন আর আগের মত জেলা নয়, হবিগঞ্জ জেলা এখন একটি শিল্পোন্নত জেলা, এখানে গর্ব করার মতো অনেক কিছু আছে, যা অন্য জেলায় নেই। আলোচনা সভা শেষে গ্রামের শতাধিক মানুষ নিজ উদ্যোগে টেটা, বল্লম,  ফিকলসহ প্রায় ৩ শহস্ত্রাধিক দেশীয় সুচালো ও ধারালো অস্ত্র জমা দেন। যারা অনুষ্ঠানস্থলে দেশীয় অস্ত্র জমা দেননি, তাদেরকে আগামী ১ সপ্তাহের মধ্যে সংশ্লিষ্ট থানায় দেশীয় অস্ত্র জমা দেয়ার নির্দেশ প্রদান করা হয়।

Facebook Comments
advertisement

Posted ১১:০৩ পূর্বাহ্ণ | রবিবার, ২৪ নভেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com