মঙ্গলবার ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দক্ষিণ সুনামগঞ্জ থানায় জীবানু নাশক টানেল উদ্বোধন করলেন পুলিশ সুপার মিজানুর রহমান

রবিবার, ১৪ জুন ২০২০ 27 ভিউ
দক্ষিণ সুনামগঞ্জ থানায় জীবানু নাশক টানেল উদ্বোধন করলেন পুলিশ সুপার মিজানুর রহমান
কাজী জমিরুল ইসলাম মমতাজ, সুনামগঞ্জ : পুলিশ সুপার মো: মিজানুর রহমান বিপিএম বলেছেন করোনার এই কঠিন পরিস্থিতে আমরা সবাই সতর্ক থাকতে হবে। স্বাস্থ্যবিধি, সামাজিক দুরত্ব, মুখে মাস্ক ব্যবহারসহ নিজ নিজ অবস্থান থেকে সচেতনমূলক সবধরণের ব্যবস্থা গ্রহণ করতে হবে। জীবনতো একটাই, তাই করোনা সতর্কতায় সরকারি যে নির্দেশনা গুলো আছে আমার বিশ্বাস আপনারা মেনে চলছেন এবং চলবেন।

তিনি রবিবার সকাল ১০ টায় দক্ষিণ সুনামগঞ্জ থানার প্রবেশদ্বারে থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী, প্রবাসী ও স্থানীয় সমাজ সেবকদের যৌথ অর্থায়নে করোনা ভাইরাস সংক্রম রোধে জীবানু নাশক টানেল উদ্বোধন কালে সুনামগঞ্জের পুলিশ সুপার মো: মিজানুর রহমান বিপিএম উপস্থিত পুলিশ অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জের পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার মো: হায়াতুন-নবী, সদ্য পদোন্নতি প্রাপ্ত সিনিয়র সহকারী পুলিশ সুপার জগন্নাথপুর সার্কেল মাহমুদুূল হাছান চৌধুরী, দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী।

আরো উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই রিপন চন্দ্র গোপ, এসআই আলাউদ্দিন, জহিরুল ইসলাম তালুকদার, আনোয়ার হোসেন,বাবুল হাওলাদার, তারিকুল ইসলাম, মাহবুবুর রহমান চকদার, মনিরুজ্জামান, রশিদ উদ্দিন, এএসআই আবুল হাসনাত চৌধুরী, সমীরণ চন্দ্র দেব, নৃপেশ চন্দ্র দেব, আব্দুস শহীদ সহ থানা পুলিশের সকল অফিসার ফোর্স বৃন্দ।

এছাড়াও দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ, প্রবাসী ও স্থানীয় সমাজ সেবকদের অর্থায়নে থানা পুলিশের সদস্যদের করোনা ভাইরাস সংক্রমন রোধে থানা ভবনে পানি বিশুদ্ধকরণ ফিল্টার, বিশুদ্ধ পানির পাম্প স্থাপন করা হয়েছে।

Facebook Comments
advertisement

Posted ৯:১৩ অপরাহ্ণ | রবিবার, ১৪ জুন ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com