রবিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দক্ষিণ সুনামগঞ্জে সাজা পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার

শনিবার, ২১ ডিসেম্বর ২০১৯     170 ভিউ
দক্ষিণ সুনামগঞ্জে সাজা পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার

কাজী জমিরুল ইসলাম মমতাজ, দক্ষিণ সুনামগঞ্জ অফিস : 
দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরীর নির্দেশনায় এএসআই মো: আবুল হাসনাত চৌধুরী সঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় দক্ষিণ সুনামগঞ্জ থানায় বিগত ২০ বছর যাবৎ মূলতবী থাকা জিআর-৩৯/১৯৯৮খ্রি: (সুনামগঞ্জ সদর) সনের গরু চুরি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী রনসী গ্রামের মৃত রইছ খার ছেলে তফজ্জল খাঁকে দিরাই থানাধীন কিতাম্বরপুর গ্রাম এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে,।

শনিবার জিআর-৪৯/২০১৯ (দ: সু:) এর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী সলফ গ্রামের মৃত নরু মিয়া ওরফে সমুজ আলীর ছেলে সায়াত আলীকে গ্রেফতার করা হয়। অন্যদিকে দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই জহিরুল ইসলাম তালুকার, এএসআই প্রনয় নাল সঙ্গীয় ফোর্স সহ থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতারী অভিযান পরিচালন করে মাদক ব্যবসায়ী গাজী নগর গ্রামের মৃত খলিল উল্লাহর  ছেলে নাজিম উদ্দিন (৫০) কে দক্ষিণ সুনামগঞ্জ থানাধীন পাথারিয়া বাজার হতে ২শত গ্রাম গাঁজাসহ আটক করেন।

দক্ষিণ সুনামগঞ্জ থানার মামলা নং-১৫, তাং-২১/১২/২০১৯খ্রিঃ এর ০৮নং এজাহার নামীয় আসামী দিরাই উপজেলার ছাদিরপুর গ্রামের আব্দুল হান্নানের ছেলে ফয়েজ আহমেদ (২০) কে দিরাই থানার ভাটিপাড়া গ্রাম হতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে শনিবার পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Facebook Comments Box
advertisement

Posted ৮:০১ অপরাহ্ণ | শনিবার, ২১ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com