মঙ্গলবার ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দক্ষিণ সুনামগঞ্জে বৃক্ষরোপন কর্মসূচির উদ্ধোধন করলেন পরিকল্পনামন্ত্রী

শনিবার, ০৪ জুলাই ২০২০ 79 ভিউ
দক্ষিণ সুনামগঞ্জে বৃক্ষরোপন কর্মসূচির উদ্ধোধন করলেন পরিকল্পনামন্ত্রী
কাজী জমিরুল ইসলাম মমতাজ, সুনামগঞ্জ : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব¦ এম এ মান্নান এমপি বলেছেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপনের কোন বিপল্প নাই। বৃক্ষরোপন করে সঠিক পরিচর্যা করলে এই বৃক্ষের মাধ্যমে অনেক উপকার পাওয়া যায়। প্রত্যেকের বাড়ী, স্কুল কলেজ, মাদ্রাসা, অফিস আদালতের আঙ্গিনায় বেশি করে ফলজ ও ঔষধী গাছ লাগানোর জন্য দেশের সকল স্তরের মানুষকে আহ্বান জানান তিনি।
মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এম.পি’র নেতৃত্বে ও বাংলাদেশ কৃষক লীগ সিলেট বিভাগের সমন্বয়ক অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার এম.পির তত্ত্বাবধানে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষক লীগের আয়োজনে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে । শনিবার দুপুর ১২ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সদরের নিজবাসভন ‘হিজল করচ’ প্রাঙ্গণে একটি তেজপাতা গাছের চারা রোপনের মাধ্যমে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন পরিকল্পনা মন্ত্রী আলহ্বাজ এম এ মান্নান এমপি।

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক রাসেদ ইকবাল, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নহার শাম্মী, দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মুক্তাদির হোসেন, শিমুলবাক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, জেলা কৃষকলীগের আহবায়ক আব্দুল কাদির শান্তি মিয়া, সদস্য সচিব বিন্দু তালুকদার, পরিকল্পনামন্ত্রীর রাজনৈতিক সহকারী হাসনাত হোসেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষক লীগের আহবায়ক ফয়জুর রহমান, উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক গনি ভান্ডারী, মাজহারুল ইসলাম মইনুল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম সিপন, কৃষি সেবক ও নার্সারী উদ্যোক্তা শাহীন আলম প্রমুখ।

পরে উপজেলা কৃষক লীগের নেতৃবৃন্দ তিনটি করে বনজ, ফলজ ও ভেষজ গাছের রোপন করেন।

Facebook Comments
advertisement

Posted ৯:৩১ অপরাহ্ণ | শনিবার, ০৪ জুলাই ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com