বুধবার ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দক্ষিণ সুনামগঞ্জে নবীন-প্রবীন মেলা ও প্রীতি ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

শুক্রবার, ২০ ডিসেম্বর ২০১৯     136 ভিউ
দক্ষিণ সুনামগঞ্জে নবীন-প্রবীন মেলা ও প্রীতি ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

কাজী জমিরুল ইসলাম মমতাজ,দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:
দক্ষিণ সুনামগঞ্জে ফ্রেন্ড ইন ভিলেজ ডেভেলপমেন্ট বাংলাদেশ (এফআইভিডিবির) আয়োজনে ও পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় নবীন-প্রবীন মেলা ও প্রীতি ক্রীড়া প্রতিযোগিতা সাংস্কৃতিক অনুষ্ঠান ও ক্রীড়া কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

২০ ডিসেম্বর শুক্রবার বিকেলে উপজেলার জয়কলস ইউনিয়নের জামলাবাজ গ্রামের মাঠে নবীন-প্রবীন অংশগ্রহনে হাসনাবাজ-জামলাবাজ কিশোর দলের ফুটবল ম্যাচ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও দৌড় প্রতিযোগিতা সহ বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রীতি ম্যাচ পরবর্তী আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ নবীন- প্রবীন ক্রীড়া কর্মসূচির প্রোগ্রাম অফিসার মহসিন হাবিব জেমস। বক্তব্য রাখেন জয়কলস ইউপি সদস্য মহিবুর রহমান, সাবেক ইউপি সদস্য নুর আহমদ, নবীন-দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নুরুল হক, সদস্য ছায়াদ হোসেন সবুজ, ওয়ার্ড যুবলীগের সভাপতি তাহির আলী, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, জামলাবাজ গ্রামের আলী আহমদ ও শব্দননুর।

এসময় ফুটবল প্রীতি ম্যাচে প্রবীন দলের পক্ষে খেলায় অংশ নেন, আব্দুল্লাহ মিয়া, এলাইছ মিয়া, সাবুল হোসেন, সবুজ মিয়া, ফয়সল আহমদ, সামছুল ইসলাম, সবুজ মিয়া, মমসির মিয়া, কবির মিয়া ও প্রবীন দলের বিপক্ষে অংশ নেয় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কিশোর-কিশোরী ক্লাবের সভাপতি কামরুল ইসলাম সুমন, হাসান মিয়া, রাজিব আহমদ, মারজান আহমদ, ইমরান আহমদ, সালমান আহমদ, ইউসুফ আলী, ফরহাদ মিয়া ও লায়েক আহমদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কিশোরী দলের তানহা বুশরা, উম্মে সুমাইয়া, সাবিনা ইয়াসমিন, মারুফা আক্তার, তানজিনা বেগম ও শাহরিন এলাহি সহ জামলাবাজ গ্রামের খেলোয়ার প্রেমীরা। ফুটবল প্রীতি ম্যাচের পরবর্তী প্রবীন-প্রবীন দলের খেলোয়াড়দের ক্রেস্ট প্রদান, সাংস্কৃতিক অনুষ্ঠান, দৌড় প্রতিযোগিতা সহ বিভিন্ন প্রতিযোগিতা ও ফুটবল প্রীতি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

 

Facebook Comments Box
advertisement

Posted ৯:০৭ অপরাহ্ণ | শুক্রবার, ২০ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com