শুক্রবার ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ত্রাণের চাল নিয়ে চালবাজি করায় ইউপি চেয়ারম্যান বহিষ্কার !

রবিবার, ১০ মে ২০২০ 37 ভিউ
ত্রাণের চাল নিয়ে চালবাজি করায় ইউপি চেয়ারম্যান বহিষ্কার !

মোঃ আব্দুর রকিব, হবিগঞ্জ : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউনিয়নে সরকারি চাল বিতরণের অভিযোগে  চেয়ারম্যান ‘মখলিছ মিয়া’র বিরুদ্ধে মামলা হওয়ায় তাকে আওয়ামীলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। শনিবার (৯ মে)  রাতে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল বহিষ্কার করার  বিষয়টি নিশ্চিত করেছেন ।

এ বিষয়ে তিনি জানান, সরকার ত্রাণের পণ্য নিয়ে কঠোর অবস্থানে রয়েছে তাই এ নিয়ে ছিনিমিনি খেলার সুযোগ নেই।তিনি বলেন, ইউপি চেয়ারম্যান মখলিছ মিয়া  নৌকার মনোনীত প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন। এ অবস্থায় ত্রাণ এবং ভিজিডি নিয়ে তার অনিয়মের বিষয়টি প্রমাণিত হওয়ায় তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি তাকে চেয়ারম্যান পদ থেকেও বহিষ্কার করা হবে।  রাত পৌনে ১১টায় সভাপতি ও সাধারণ সম্পাদক আদিল হোসেন জজ মিয়া স্বাক্ষরিত বরখাস্তের চিঠি জেলায় পাঠানো হয়েছে।

উল্লেখ্য, নূরপুর ইউপি চেয়ারম্যান মখলিছ মিয়া সরকারি চাল বিতরণে চরম অনিয়ম করেছেন অভিযোগের প্রেক্ষিতে গত শুক্রবার রাতে তার হেফাজত থেকে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১হাজার ৭শ কেজি চাল জব্দ করা হয়েছে। আরও ৩শ কেজি চালের হদিস পাওয়া যায়নি। এছাড়াও টিপসই নিয়ে ভিজিডি কর্মসূচির চাল প্রদান না করার অভিযোগও প্রমানিত হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াছিন আরাফত রানার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে এসব চাল জব্দ করে এবং অভিযোগের সত্যতা পায়। অভিযানের খবর পেয়ে ইউপি চেয়ারম্যান মখলিছ মিয়া গ্রেফতার এড়াতে গাঢাকা দিয়েছেন। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

From,

Md.Abdur Rakib
Shaistaganj Correspondent
01712-539833.

Facebook Comments
advertisement

Posted ৯:০৮ অপরাহ্ণ | রবিবার, ১০ মে ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com