রবিবার ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

তাহিরপুরে বাবা-ছেলে সহ নতুন করে ৬জন করোনায় আক্রান্ত

বুধবার, ২৪ জুন ২০২০ 38 ভিউ
তাহিরপুরে বাবা-ছেলে সহ নতুন করে ৬জন করোনায় আক্রান্ত

আলম সাব্বির, তাহিরপুর (সুনামগঞ্জ): সুনামগঞ্জের তাহিরপুরে বাবা – ছেলে. স্বাস্থ্য সহকারী ও সিএইচসিপি সহ নতুন করে আরো ৬ জন করোনা আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে উপজেলার বাদাঘাট ইউনিয়নের ৪ জন, উত্তর বড়দল ইউনিয়নের ১ জন ও বালিজুড়ী ইউনিয়নের ১জন।

গত ২০ শে জুন তাহিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স থেকে ২৭ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতাল ল্যাবে। বুধবার (২৪ জুন) ২৭ জনের মধ্যে ৬ জনের ফলাফল আসে পজেটিভ। নতুন করে করোনায় আক্রান্তরা হলেন, মঙ্গল মিয়া (৬৫), তার ছেলে সজিব আহমেদ (২৮), গিয়াস উদ্দিন (৬০), হাবিবুর রহমান ( ৫৯) ও কাঞন রায় (৪২)।

স্বাস্থ্যকমপ্লেক্স সূত্রে জানা গেছে, নতুন করে ৬জন করোনা আক্রান্তদের মধ্যে সবাই পুরুষ। এর মধ্যে একজন স্বাস্থ্য সহকারি ও একজন সিএইচসিপি। নতুন করে করোনা পজেটিভ ৬ জন হোম আইসোলোসনে আছেন। এখন পর্যন্ত এ উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩৪ জন।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইকবাল হোসেন বলেন বিষয়টি নিশ্চিত করে বলেছেন, এ উপজেলায় নতুন করে আরো ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সবাইকে শারিরিক দূরত্ব বজায় রেখে এবং অপ্রয়োজনে ঘর থেকে বাহির না হওয়ার জন্য পরামর্শ দিয়েছেন তিনি।

Facebook Comments
advertisement

Posted ১০:১৬ অপরাহ্ণ | বুধবার, ২৪ জুন ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com