রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

তাহিরপুরে আপহণের ৩দিন পর মাদ্রাসার ছাত্রের লাশ উদ্ধার, আটক ২

রবিবার, ১২ জানুয়ারি ২০২০     68 ভিউ
তাহিরপুরে আপহণের ৩দিন পর মাদ্রাসার ছাত্রের লাশ উদ্ধার, আটক ২

আলম সাব্বির, তাহিরপুর (সুনামগঞ্জ) :
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় তোফাজ্জল হোসেন নামের ৭ বছরের  দ্বিতীয় শ্রেণির মাদ্রাসার  ছাত্র অপহরনের ৩ দিন পর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে তাহিরপুর থানা  পুলিশ। এ ঘটনায় সন্দেহভাজন অবস্থায় দুইজনে আটক করা হয়েছে। ঘটনাটি ঘটেছে তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন বাশতলা গ্রামে।

তোফাজ্জল ওই ইউনিয়নের বাঁশতলা গ্রামের জুবেল মিয়ার ছেলে। ১১ জানুয়ারি শনিবার সকালে বাঁশতলা গ্রামে বাড়ির সামনের রাস্তা থেকে শিশু তোফাজ্জলের বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গত ৮ জানুয়ারি দুপুরে বাঁশতলা গ্রামে শিশুটির বাড়ির সামনে থেকে অপহরন করে নিয়ে যায় একটি অপহরণকারি চক্র। এবং পরে বিভিন্ন মোবাইল নাম্বার থেকে শিশুটির পিতা জুবেল মিয়া ও তার স্বজনদের নিকট মুক্তিপণের  টাকা দাবী করে আসছিল ওই অপহরণকারি চক্রটি ।

এ ঘটনায় পরের দিন ০৯ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে শিশুটির দাদা জয়নাল আবেদীন তাহিরপুর থানায় একটি সাধারণ ডায়রি  করেন (জিডি নং ২৬০)।  এমনকি মুক্তিপণের টাকা না দিলে শিশুটিকে হত্যা করা হবে বলে ও হুমকি দেওয়া হয় শিশুর পিতসহ  স্বজনদের কাছে।

তাহিরপুর থানার ওসি মোহাম্মদ আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনাটি একটি দুঃখ্য জনক ও মর্মান্তিক ঘটনা। এ ঘটনায় সন্দেহভাজন অবস্থায় দুইজনে আটক করা হয়েছে। তবে পারিবারিক কলহের জেরে শিশুটিকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিভাবে ধারণা করা হচ্ছে। শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রস্ততি চলছে।

 

Facebook Comments Box
advertisement

Posted ১:২৫ পূর্বাহ্ণ | রবিবার, ১২ জানুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com