শুক্রবার ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিলের ভাইস চেয়ারম্যান হলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

রবিবার, ০৫ জুলাই ২০২০ 46 ভিউ
ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিলের ভাইস চেয়ারম্যান হলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান
কাজী জমিরুল ইসলাম মমতাজ, সুনামগঞ্জ : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ঘোষিত ‘বাংলাদেশ ডেল্টা প্লান- ২১০০’ বাস্তবায়নে প্রয়োজনীয় পরামর্শ ও দিক নির্দেশনা প্রদানের জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রী পরিষদ বিভাগ ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ কমিটি করা হয়েছে।

উক্ত কমিটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে চেয়ারপার্সন এবং পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কে ভাইস চেয়ারম্যান করে ১২ সদস্যের এই কাউন্সিল গঠনে ১ জুলাই বুধবার গেজেট প্রকাশ করেছে মন্ত্রীপরিষদ বিভাগ।

‘বাংলাদেশ ডেল্টা প্লান ২১০০’ বাস্তবায়নে এ কমিটি নীতি নির্ধারণ, সিদ্ধান্ত গ্রহন, ডেল্টা ফান্ড গঠন এবং কৌশলগত পরামর্শ ও দিক নির্দেশনা প্রদান করবে। হাওরের কৃতী সন্তান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কে সরকার ঘোষিত ‘বাংলাদেশ ডেল্টা প্লান- ২১০০’ বাস্তবায়ন কমিটিতে ভাইস চেয়ারম্যান নিযুক্ত করায় আনন্দে ভাসছে হাওরের জনপদ সুনামগঞ্জ।

এ ব্যাপারে পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, হ্যাঁ আমাদের মন্ত্রী মহোদয় কে ‘বাংলাদেশ ডেল্টা প্লান-২১০০’ কমিটিতে ভাইস চেয়ারম্যান হিসেব নিযুক্ত করা হয়েছে, এতে আমরা সুনামগঞ্জ বাসী খুবই খুশি হয়েছি। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান বলেন, আমরা খুবই খুশি। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমরা কৃতজ্ঞ।

Facebook Comments
advertisement

Posted ১:১৮ অপরাহ্ণ | রবিবার, ০৫ জুলাই ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com