বৃহস্পতিবার ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ডা. হরিপদ রায় জেলার শ্রেষ্ঠ এ এম সির সভাপতি নির্বাচিত

বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯     204 ভিউ
ডা. হরিপদ রায় জেলার শ্রেষ্ঠ এ এম সির সভাপতি নির্বাচিত

শ্রীমঙ্গল প্রতিনিধি:
মৌলভীবাজার জেলার (জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৯), জেলা পর্যায়ে শ্রেষ্ঠ এস এম সির সভাপতি নির্বাচিত হয়েছেন শ্রীমঙ্গল শহরের দেওয়ান শামসুল ইসলাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এস এম সির সভাপতি ডা. হরিপদ রায়। রোববার (৮ ডিসেম্বর) বিকেলে চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়।

ডা. হরিপদ রায় ২০১৬ সালে শ্রীমঙ্গল শহরের দেওয়ান শামসুল ইসলাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এস এম সির সভাপতির দায়িত্ব গ্রহণের পর থেকে বিদ্যালয়ের ঝড়ে পড়া রোধে কার্যকরী পদক্ষেপ গ্রহণ সহ শিক্ষার গুণগত মানোন্নয়ন, কর্মক্ষেত্রে বিশেষ অবদান, শিক্ষাক্ষেত্রে শিক্ষক ও শিক্ষার্থীদের সহযোগিতা, শতভাগ পাশ ও বিদ্যালয়ের উপস্থিতি সন্তোষজনক পর্যায়ে নিয়ে যান। এ ছাড়া বিদ্যালয় ও বিদ্যালয়ের আঙ্গিনায় সুন্দর ও পরিচ্ছন্ন পরিবেশ গড়ে তোলেন।

২০১৬ সালে তিনি দেওয়ান শামসুল ইসলাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এস এম সির সভাপতি নির্বাচিত হওয়ার পর ২০১৭ সালে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ এস এম সির সভাপতি নির্বাচিত হন, তারপর ২০১৮ সালে উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ এস এম সির সভাপতি নির্বাচিত হন। মেয়ের জামাই সড়ক দুর্ঘটনায় আহত হওয়ায় তিনি ঢাকায় অংশ গ্রহণ করতে পারেন নি।

শ্রীমঙ্গল জয়নগর আবাসিক এলাকার স্বর্গীয় হরেন্দ্র লাল রায় এর সুযোগ্য সন্তান ডা. হরিপদ রায় বঙ্গবন্ধু কমিশনার সংসদ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির নির্বাহী সদস্য, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বি এম এর সভাপতি, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি দায়িত্বে রয়েছেন।

তিনি ২০১৪ সালের সিলেট বিভাগের স্বাস্থ্য পরিচালক হিসেবে যোগদানের পর ২০১৫ সালে অবসর গ্রহণ করেন। এর আগে তিনি ফেনি জেলা হাসপাতালের সিভিল সার্জনের দায়িত্ব গ্রহণ করার পর ২০১১-১২ সালে তিনি চট্রগ্রাম বিভাগের মধ্যে শ্রেষ্ঠ সিভিল সার্জন হিসেবে নির্বাচিত হন। এছাড়া ও তিনি মৌলভীবাজার জেলার ২৫০ শয্যা হাসপাতালের তত্বাবধায়কের দায়িত্বে ছিলেন।
জেলা পর্যায়ে শ্রেষ্ঠ এস এম সির সভাপতি নির্বাচিত হওয়ার ডা. হরিপদ রায়কে অভিনন্দন জানিয়েছেন শ্রীমঙ্গলের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

Facebook Comments Box
advertisement

Posted ১২:১৩ পূর্বাহ্ণ | বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com