মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

বাবার উপর মেয়ের হামলা

টাকা ধার না দেয়ায় বিশ্বনাথে স্বামীকে নিয়ে বৃদ্ধ বাবার ওপর মেয়ের হামলা !

জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ প্রতিনিধি :   রবিবার, ০৪ আগস্ট ২০১৯ 89 ভিউ
টাকা ধার না দেয়ায় বিশ্বনাথে স্বামীকে নিয়ে বৃদ্ধ বাবার ওপর মেয়ের হামলা !

আহত সোবহান শাহ্, ছবি- সিলেটের জনপদ

সিলেটের বিশ্বনাথে টাকা ধার না দেওয়ায় বাড়িতে গিয়ে সোবহান শাহ্ (৯০) নামের এক বয়বৃদ্ধ বাবাকে পিটিয়ে আহত করেছে তারই বড় মেয়ে মনোয়ারা বেগম (৩৬)। শনিবার রাত ১০টারদিকে উপজেলার পুরানগাঁও গ্রামের বাসিন্দা সোবহান শাহ’র বাড়িতে এ ঘটনা ঘটে। ওইদিন রাতে স্বামী ও ভাড়াটে গোন্ডাদের নিয়ে মনোয়ারা বেগম তার বাবার ওপর হামলা চালিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। হামলায় সোবহান শাহ’র মাথায় আঘাত লাগায় তিনি গুরুতর আহত হন। এসময় পিতার মাথায় রক্ত দেখে অপর মেয়ে আনরা বেগমসহ পরিবারের অন্য সদস্যরাও মনোয়ারা পক্ষের ওপর পাল্টা হামলা চালান। এ ঘটনায় মনোয়ারা বেগম ও তার স্বামী আক্তার হোসেনসহ (৩৮) উভয় পক্ষে ৫জন আহত হন। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিলেও রাতে বাবা-মেয়ে তার স্বামীকে স্থানীয় কাদিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গতকাল রোববার দুপুরে চিকিৎসা নিয়ে বাবা সোবহান শাহ তার বাড়িতে আর মেয়ে মনোয়ারা বেগম স্বামীকে নিয়ে বিশ্বনাথ উপজেলা সদরের পার্শ্ববর্তি পূর্ব জানাইয়ার বাসায় ফিরেছেন। মনোয়ারার স্বামীর বাড়ি ছাতকের গোবিন্দ গঞ্জের পার্শ্ববর্তি নোয়াপাড়া গ্রামে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, প্রায় ২৭ বছর আগে ছাতকের নোয়াপাড়া গ্রামের গিয়াস উদ্দিনের সঙ্গে বিয়ে দেওয়া হয় মনোয়ারাকে। বর্তমানে তার ২৫বছর বয়সী এক ছেলে আব্দুল কাদির ও ৩ মেয়ে ওই চার ভাইবোন তাদের নানাবাড়ি পুরানগাঁয়ে বসবাস করেন। গত দু’বছর আগে স্বামী গিয়াস উদ্দিন মারা যাওয়ায় তিনি একই গ্রামের আক্তার হোসেনের সঙ্গে পালিয়ে বিয়ে করেন। দীর্ঘদিন থেকে তারা পূর্ব জানাইয়ায় ভাড়া থাকেন। স্বামী কর্মজীবী না হওয়ায় কিছুদিন পরপর বাবার বাড়ি থেকে টাকা নিয়ে সংসার চালাতে হয় মনোয়ারাকে। সম্প্রতি ৫০হাজার টাকা ধার চাইলে বাবা সোবহান এতে অপারগতা প্রকাশ করেন।

সোবহান শাহ্ এ প্রতিবদেককে বলেন, ৫০হাজার টাকা ধার না দেওয়ায় তার মেয়ে ও জামাতা আরও কয়েকজনকে সঙ্গে নিয়ে বাড়িতে গিয়ে তার ওপর হামলা করে।
মনোয়ারা বেগেম টাকার বিষয়টি অস্বীকার করে এ প্রতিবেদককে বলেন, তিনি হামলা করেননি বরং পারিবারিক কলহের জেরে তার ওপর তার পিতা ও ছোটবোন অন্যরা হামলা করেছেন। এব্যাপারে থানায় উভয়পক্ষে মামলা দায়েরের প্রস্তূতি নিচ্ছেন।
বিশ্বনাথ থানার নবাগত অফিসার ইন্চার্জ (ওসি) শামীম মুসা এ প্রতিবেদককে বলেন, বিষয়টি তদন্তাধীন আছে। মামলা দেওয়া হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments
advertisement

Posted ৭:৪৮ অপরাহ্ণ | রবিবার, ০৪ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com