রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ছাতক পৌরসভায় ১শ ৬০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

শনিবার, ২৮ মার্চ ২০২০     150 ভিউ
ছাতক পৌরসভায় ১শ ৬০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বিজয় রায়, ছাতক প্রতিনিধিঃ ছাতক পৌরসভার উদ্যোগে সরকারি চাল, ডাল ও আলু বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে পৌরসভা কার্যালয় থেকে ১৬৫ জন গরীব অসহায় মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী আনুষ্ঠানিকভাবে বিতরণ করেন পৌর মেয়র আবুল কালাম চৌধুরী।

ছাতক পৌরসভার অনুকুলে সরকারী ১ হাজার ৬০০ কেজি চাল, ৮০ কেজি ডাল ও ১৪০ কেজি আলু বরাদ্দ দেয়া হয়। এসব খাদ্য সামগ্রীর মধ্যে ১০ কেজি চাল,  কেজি আলু ও আধা কেজি ডাল নিয়ে ১টি পেকেট তৈরী করে মোট ১৬০ টি পরিবারের মাঝে বিতরণ করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির, ছাতক প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন-অর রশীদ, সাধারণ সম্পাদক আব্দুল আলিম, অর্থ সম্পাদক বিজয় রায়, পৌরসভার কর আদায়কারী জামাল উদ্দিন, সহকারী কর আদায়কারী নাজির উদ্দিন, পৌরসভার যুবরাজ চৌধুরী শরিফ, সহকারী লাইসেন্স পরিদর্শক চন্দন বর্ধন, বাজার সুপারভাইজার বিজয় পাল টিপলু, সুব্রত হালদারসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ   উপস্থিত ছিলেন।

এ ছাড়া পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরীর ব্যক্তিগত তহবিল থেকে ছাতক হাসপাতালকে ৫০টি নিরাপদ রেইনকোট বিতরন করেন। ছাতক পৌরসভার উদ্যোগে গত এক সপ্তাহ ধরে শহরের অলি-গলি, সড়ক, ড্রেন এবং বাসা-বাড়ির আঙ্গিনায় জীবানুনাশক স্প্রে ছিটানো হচ্ছে। স্প্রে ছিটানো কার্যক্রম অব্যাহত থাকবে বলে পৌরসভা অফিস সুত্রে জানা গেছে।

একই সাথে ৫ হাজার মাস্ক, গণসচেতনতামুলক লিফলেট বিতরণসহ শহরের ফার্মেসী, নিত্য প্রয়োজনীয় দোকানের সামনে নিরাপদ দূরত্ব রেখে গোল চত্ত¡র দিয়ে পণ্য ক্রয়-বিক্রয়ে ক্রেতা-বিক্রেতার দূরত্বের অবস্থান চিহ্নত করে দেয়া হয়। শহরের গুরুত্বপূর্ন পয়েন্টে জীবানু নাশক সাবানসহ ১০টি হ্যান্ডওয়াস মেশিন স্থাপন করা হয়েছে পৌরসভার উদ্যোগে।

এদিকে বিকেলে পৌরসভায় চাল বিতরণকালে দায়িত্ব পালনকারী ছাতক প্রেসক্লাবের কয়েকজন সাংবাদিককে নিরাপদ রেইনকোট ও প্রেসক্লাবের সকল সাংবাদিকদের জন্য হ্যান্ডগøাপস তুলে দেন পৌর মেয়র আবুল কালাম চৌধুরী।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২০ অপরাহ্ণ | শনিবার, ২৮ মার্চ ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(248 ভিউ)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com