বৃহস্পতিবার ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ছাতক পৌরসভার ৭নং ওয়ার্ডে তাপস চৌধুরীর খাদ্য সামগ্রী বিতরণ

রবিবার, ১৭ মে ২০২০     83 ভিউ
ছাতক পৌরসভার ৭নং ওয়ার্ডে  তাপস চৌধুরীর খাদ্য সামগ্রী বিতরণ

বিজয় রায়, ছাতক প্রতিনিধিঃ ছাতক পৌরসভা প্রতিষ্ঠালগ্ন থেকে এ পর্যন্ত টানা ৪ বার নির্বাচিত ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর, প্যানেল মেয়র তাপস চৌধুরীর ব্যক্তিগত অর্থায়নে খাদ্যসামগ্রি বিতরণ করা হয়েছে। আসন্ন ঈদুল-ফিতর উপলক্ষে অত্র ওয়ার্ডের ৮৫০ কর্মহীন ও অসহায় পরিবারের এসব খাদ্যসামগ্রি বিতরণ করা হয়।

রোববার দুপুরে শহরের কালীবাড়ী(মন্ডলীভোগ) প্রাঙ্গন থেকে প্রতীকি হিসেবে আনুষ্ঠাকিভাবে হিজড়া সম্প্রদায়ের লোকজনদের হাতে খাদ্য সহায়তা তুলে দেন প্রধান অতিথি ছাতক থানার অফিসার্স মোস্তফা কামাল ও উদ্যোক্তা, প্যানেল মেয়র তাপস চৌধুরী।

সকাল থেকে কালীবাড়ী প্রাঙ্গনে খাদ্য সামগ্রি খাদ্য প্যাকজাত করা হয়। পরে পাড়ায়-পাড়ায় গিয়ে সুবিধাভোগি মানুষের ঘরে-ঘরে এসব প্যাকেটজাত খাদ্যসামগ্রি পৌছে দেয়া হয়। শনিবার পর্যন্ত খাদ্যসামগ্রি বিতরণ কার্যক্রম চলবে বলে প্যানেল মেয়র তাপস চৌধুরী জানিয়েছেন।

খাদ্যসামগ্রি বিতরণকালে ছাতক উপজেলা কন্ট্রাকটর এসোসিয়েশনের সভাপতি শাহীন চৌধুরী, বাগবাড়ি মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিত্যরঞ্জন দাস, ছাতক প্রেসক্লাবের সাধারন সম্পাদক আবুল আলিম, অর্থ সম্পাদক বিজয় রায়, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল বারী চপল, প্রধান শিক্ষক বনমালী দাস, ডাঃ করুনা সিন্ধু দাস, স্থানীয় হাজী ইশাদ মিয়া, ব্যবসায়ী হাফিজ আব্দুল্লাহ, জাহিদুর রহমান, শিপলু দাস, মিজানুর রহমান, নিশন গোস্বামী, প্রবাসী মৃদুল দাস, কনক চক্রবর্ত্তী, জাহান মিয়া, আনোয়ার হোসেন, সুজন মিয়া, ইমন খান, লিটন দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৯:০২ অপরাহ্ণ | রবিবার, ১৭ মে ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(248 ভিউ)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com