রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ছাতকে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৫

ছাতক প্রতিনিধিঃ   শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯     134 ভিউ
ছাতকে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৫

ছাতকে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৫ ব্যক্তি আহত হয়েছে। গুরুতর আহত একজনকে ভর্ত করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। ঘটনাটি ঘটেছে।

১২ আগস্ট সন্ধ্যায় শহরের বাজনামহল এলাকায়। হামলাকারীরা নারীদের শ্লীলতাহানীসহ বসতঘর এবং ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও লুটপাট করেছে। এ ঘটনায় বাজনামহল এলাকার মৃত হুসেন আলীর পুত্র মোশাহিদ আলী বাদী হয়ে একই এলাকার ২৫ জনের বিরুদ্ধে ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ থেকে জানা যায়, মোশাহিদ আলীর সাথে একই এলাকার মৃত আকল মিয়ার পুত্র আলাউদ্দিনের বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। ১২ আগস্ট সন্ধ্যায় প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মোশাহিদ আলীর বাড়িতে হামলা চালায়। এসময় তার ছোট ভাই রাশীদ আলীতে ঘর থেকে টেনে-হেঁছড়ে ঘর থেকে রের করে মারপিট শুরু করেন। হামলাকারীরা ঘরের আসবাবপত্র ভাংচুর করে। ঘরে থাকা একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিয়ে তান্ডব চালায়। মোশাহিদ আলীর ব্যবসা প্রতিষ্ঠান তারা ভাংচুর করে দু’লক্ষাধিক টাকা মূল্যের মালামাল লুট করে নিয়ে যায়। হামলার সময় তারা নারীদের শ্লীলতাহানী ঘটিয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। হামলায় গুরুতর আহত রাশিদ আলীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আনসার আলী, নজীব আলী, তাছলিমা বেগমসহ অন্যান্য আহতদের ছাতক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। হামলাকারীরা বসত ঘর থেকে নগত ৩৫ হাজার টাকা, ৩টি মোবাইল সেট, একটি টিভি, সোফাসেটসহ মালামাল লুট করে নিয়ে যায়।

Facebook Comments Box
advertisement

Posted ১০:১৬ অপরাহ্ণ | শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(248 ভিউ)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com