সোমবার ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ছাতকে  ছাত্রলীগ নেতা মাসুদের মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ 67 ভিউ
ছাতকে  ছাত্রলীগ নেতা মাসুদের  মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

 

ছাতক প্রতিনিধিঃ

ছাতকে  শহীদ মাসুদ স্মৃতি সংসদের উদ্যোগে ছাত্রলীগ নেতা মাসুদুল ইসলাম তালুকদাদের ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মৃতিচারণমুলক আলোচনা সভা এবং মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে শহরের মন্ডলীভোগস্থ আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক , সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য আজমল হোসেন সজল। শহীদ মাসুদ স্মৃতি সংসদের আহবায়ক, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল বারী চপলের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগ নেতা হুমায়ূন কবির রুবেলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক আলহাজ্ব জয়নাল আবেদীন তালুকদার ধলা মিয়া, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য এবাদুল হক এমাদ, কালারুকা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুর উদ্দিন।

বক্তব্য রাখেন, যুবলীগ নেতা মিসহাক আহমদ মিসবাহ, রুবেল চৌধুরী, মিজান মিয়া, শামীম তালুকদার, পৌর ছাত্রলীগের সভাপতি জামায়েল আহমদ ফরহাদ, দোয়ারা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আইনূল হক, ছাতক সরকারী ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি রিয়াদ আহমদ চৌধুরী, সিনিয়র সহ সভাপতি আব্দুল কাদির তালুকদার, পৌর ছাত্রলীগের সহ সভাপতি জাহাঙ্গির আলম তারেক, সাংগঠনিক সম্পাদক রুবেল তালুকদার জনি, ছাত্রলীগ নেতা ফকরুল আহমদ জেনিস, মাহির চৌধুরী, জুনেল আহমদ, আব্দুল কাহার চৌধুরী রিফাত, শাহবির আহমদ, শৈব দে প্রমুখ।

বক্তারা বলেন, ২০১৩ সালে দেশে হরতাল-অবরোধের নামে জামাত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে ও প্রতিরোধে ছাতকে ছাত্রলীগ ছিল অপ্রতিরুদ্ধ। একই সালে ৮ ডিসেম্বর জামাত-বিএনপির  এক পরিকল্পিত হামলায় শহীদ হয় ছাতক টেকনিকেল স্কুল এন্ড কলেজ ছাত্রলীগের সহ সভাপতি মাসুদুল ইসলাম তালুকদার মাসুদ। ছাত্রলীগ নেতা মাসুদ হত্যাকারীদের আজো বিচার না হওয়ায় বক্তারা ক্ষোভ ও দুঃখ প্রকাশ করেন। সভা শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মিলাদ পাঠ করেন হাফিজ ক্বারী সাইফুল ইসলাম ও দোয়া পাঠ করেন হাফিজ বখতিয়ার আহমদ।

Facebook Comments
advertisement

Posted ১:৩০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(150 ভিউ)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com