সোমবার ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

ছাতকে কৃষদের সাথে ধান কাটতে হাওরে ইউএনওসহ জনপ্রতিনিধিরা 

বুধবার, ২২ এপ্রিল ২০২০ 33 ভিউ
ছাতকে কৃষদের সাথে ধান কাটতে হাওরে  ইউএনওসহ জনপ্রতিনিধিরা 

বিজয় রায়, ছাতক প্রতিনিধিঃ ছাতকে কৃষকদের সাথে বোরো ফসল কাটতে কাচি হাতে হাওরে-হাওরে ঘুরে ফিরছেন উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিকরা। বুধলবার উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের বড় হাওর, চরমহল্লা ইউনিয়নের ডিমকা হাওরসহ জাউয়া ও সিংচাপইড় ইউনিয়নরে বিভিন্ন হাওরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবিরের নেতৃত্বে কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা প্রতীকি হিসেবে বোরো ধান কাটতে দেখা গেছে।

এসব হাওরে ধান কাটার সময় কৃষকদের উদ্দেশ্যে দ্রæত সময়ের মধ্যে ধান কাটার আহবান জানান তিনি। করোনা পরিস্থিতির কারনে ইউনিয়ন ভিত্তিতে গঠিত স্বেচ্ছাসেবক সদস্যদের এবং অন্য পেশার বেকার হওয়া শ্রমিকদের বোরো ফসল কাটায় সহযোগিতা করতে তিনি তাদের উদ্ভুদ্ধ করছেন। ধান কাটার সময়ও স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নিশ্চিত করে কাজ করার কথাও বলেন তিনি।

বুধবার  দুপুরে বিহাই গ্রাম সংলগ্ন বড় হাওরে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে, সহকারী কমিশনার(ভুমি) তাপস শীল, উপজেলা কৃষি কর্মকর্তা তৌফিক হোসেন খান, ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল, উত্তর খুরমা ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ, ইউআরসি ইন্সট্রাকটর মোস্তফা আহসান হাবিব, ছাতক প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুল আলিম, অর্থ সম্পাদক বিজয় রায়, সাংবাদিক মোশাহিদ আলী, ফটোগ্রাফার আমির আলী, উপসহকারী কৃষি কর্মকর্তা  বিদ্যুৎ দাস, ইউপি সদস্য আব্দুল হামিদ, শামছুল হুদা, জালাল উদ্দিন, আমেরতল সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শিপলু আহমদ, স্বেচ্ছাসেবক বদর উদ্দিনসহ কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের কাচি হাতে ধান কাটতে দেখা গেছে। এসময় ধানকাটায় নিয়োজিত কৃষকদের মাঝে গামছা ও সাবান বিতরণ করেন ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ।

Facebook Comments
advertisement

Posted ৬:৩৮ অপরাহ্ণ | বুধবার, ২২ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(140 ভিউ)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com