শনিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

চ্যানেল এস ইউকের উদ্যোগে বিশ্বম্ভরপুরে হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ 

মঙ্গলবার, ৩০ জুন ২০২০     77 ভিউ
চ্যানেল এস ইউকের উদ্যোগে বিশ্বম্ভরপুরে হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ 

স্বপন কুমার বর্মন, বিশ্বম্ভরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জে চ্যানেল এস’র ফিড ফাইভ থাউজেন্ড ক্যাম্পেইনের আওতায় করোনাপরিস্থিতিতে বিপাকেপড়া হতদরিদ্র মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। মঙ্গলবার জেলার বিশ্বম্ভরপুর উপজেলার কয়েকটি গ্রামের ১০০টি অসহায় পরিবারের মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বন্যাকবলিত এই উপজেলার খরচার হাওরপাড়ে আয়োজন করা হয় সহায়তা বিতরণের। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবন ও সাবান।

খাদ্যসমাগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমীর বিশ্বাস, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সৌরভ ভূষণ দেব, বিশ্বম্ভরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার বর্মন, বিশ্বম্ভরপুর থানার উপ-পরিদর্শক ফারুক আহমেদ, চ্যানেল এস’র সিলেট অফিসের চীফ ক্যামেরা পারসন লিটন চৌধুরী, সুনামগঞ্জ প্রতিনিধি খলিল রহমান, চ্যানেল টোয়েন্টিফোরের সুনামগঞ্জ প্রতিনিধি এ আর জুয়েল, সাংবাদিক আকরাম উদ্দিন, বিশ্বম্ভরপুর প্রেসক্লাব সদস্য মিজানুর রহমান, আশরাফ পারভেজ প্রমুখ।

খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে অংশ নিয়ে উপজেলা নির্বাহী কর্তকর্তা সমীর বিশ্বাস বলেন, সংকটকালে চ্যানেল এসের এই সহায়তা করোনা ও বন্যা পরিস্থিতিতে বিপাকেপড়া মানুষজনের খুব উপকারে আসবে। এ জন্য চ্যানেল এস কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান তিনি।

চ্যানেল এস’র পক্ষ থেকে জানানো হয় গত ৭ মে সুনামগঞ্জ সদর উপজেলায় সহায়তা বিতরণের মধ্যদিয়ে জেলায় এই কার্যক্রমের উদ্বোধন করেন সুনামগঞ্জে জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল আহাদ। এ পর্যন্ত জেলার আটটি উপজেলায় সহায়তা বিতরণ করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:০০ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩০ জুন ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com