সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

চুনারুঘাট নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালন

চুনারুঘাট প্রতিনিধি:   বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০১৯     191 ভিউ
চুনারুঘাট নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালন

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শোক র‌্যালী, আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করে। এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোঃ আবু তাহের, যুগ্ন সম্পাদক আনোয়ার আলী, সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব রজব আলী, ওয়াহেদ আলী মাষ্টার, মুক্তিযোদ্ধা আঃ সামাদ, আনিসুর রহমান, অধ্যক্ষ আবু নাসের, আঃ সামাদ মাষ্টারসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
এদিকে শোক দিবসে বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়, উপজেলা প্রশাসন সকাল ১০টায় জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন শেষে র‌্যালী ও মৌন মিছিল অনুষ্ঠিত হয়। সকাল ১১টায় এনামুল মোস্তফা শহীদ অডিটরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈন উদ্দিন ইকবালের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, লুৎফুর রহমান, অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোজাম্মেল হক, আওয়ামীলীগের সহ-সভাপতি রওশন খান, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আঃ গাফ্ফার, আঃ সামাদ, ইউপি চেয়ারম্যা শামছুজ্জামান শামীম। বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা আনোয়ার আলী, পৌর আওয়ামীলীগের সভাপতি মো আবু তাহের মহালদার, সেক্রেটারি আবুল খয়ের, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আঃ আউয়াল মাষ্টার, সেক্রেটারি আঃ সামাদ মাষ্টার, উপজেলা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান চৌধুরী, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামছুল হক, শ্ক্ষিা কর্মকর্তা মাসুদ রানা, সমাজ সেবা কর্মকর্তা বারিন্দ্র রায়, উপজেলা প্রকৌশলী মিশুক দত্ত, সাবেক প্রধান শিক্ষক মোতাহির চৌধুরী, ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, শফিকুল ইসলাম ও সায়েম তালুকদার।
এর আগে বঙ্গবন্ধুর জীবনের উপর রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা যুব অধিদপ্তরে উদ্যোগে যুবকদের মধ্যে যুব ঋণ প্রদান করা হয়।
এছাড়া দুপুরে বিভিন্ন মসজিদ মন্দিরে বিশেষ দোয়া ও প্রার্থনা এবং হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন ও বিকেলে বঙ্গবন্ধুর জীবনের উপর আলোকচিত্র প্রদর্শন করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com