বুধবার ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চুনারুঘাটে আশ্রয়ন প্রকল্পের ৫ ইউনিট বিশিষ্ট ১৪টি সেমিপাকা টিনশেড ব্যারাক হস্তান্তর

বুধবার, ২১ অক্টোবর ২০২০     89 ভিউ
চুনারুঘাটে আশ্রয়ন প্রকল্পের ৫ ইউনিট বিশিষ্ট ১৪টি সেমিপাকা টিনশেড ব্যারাক হস্তান্তর

মো: হাসান আলী, চুনারুঘাট (হবিগঞ্জ) থেকে ॥ চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের খেতামারা গ্রামে দুঃস্থ জনগণের উন্নত বাসস্থান নিশ্চিতকরণের জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক গৃহীত আশ্রয়ন-২ প্রকল্পের ৫ ইউনিট বিশিষ্ট ১৪টি সেমিপাকা টিনশেড ব্যারাক হস্তান্তর করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার বিকাল ৪টায় উপজেলার খেতামারা আশ্রয়ন প্রকল্প বাস্তবায়নকারী বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের ৩৬০ পদাতিক ব্রিগেডের অধীনস্থ ১৩ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক লে: কর্ণেল খন্দকার মেহেদী আল-মাহমুদ, পিএসসি চুনারুঘাট উপজেলা প্রশাসনের নিকট ১৪টি ব্যারাকের চাবি হস্তান্তর করেন।

এসময় লে: কর্ণেল মেহেদী বলেন, আশ্রয়ন প্রকল্প মাননীয় প্রধানমন্ত্রীর একটি অগ্রাধিকারপ্রাপ্ত প্রকল্প। নির্মিত ১৪টি ব্যারাকে ৭০টি পরিবার বসবাস করতে পারবে। এছাড়াও পাশের মাটি ভরাট করা জমিতে অতি শীঘ্রই আরও ১০টি ব্যারাক নির্মাণ করা হবে। যাতে আরও ৫০টি পরিবার বসবাস করতে পারবে। মুজিববর্ষেই বাকী ১০টি ব্যারাক নির্মাণ সম্পন্ন করে হস্তান্তর করা হবে। যাতে দুঃস্থ ১২০টি পরিবারের কাছে মুজিববর্ষ স্মরণীয় হয়ে থাকে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চুনারুঘাট সহকারী কমিশনার (ভূমি) মিলটন পাল, উপজেলা প্রকল্প বাস্তবায়নকারী কর্মকর্তা প্লাবন পাল, গাজীপুর ইউপি চেয়ারম্যান, মো: হুমায়ুন কবীর খান, ওয়ার্ড মেম্বার আ: সহিদ, আবুল খায়ের চৌধুরী, মিজানুর রহমান সোহাগ, আবদাল মিয়া, ইউনিয়ন ভূমি কর্মকর্তা আব্দুস সালাম, করাঙ্গী নিউজ-২৪ বার্তা সম্পাদক কামরুল হাসান, চুনারুঘাট অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ফারুক মিয়া এবং সেনা সদস্য সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১১:০৫ পূর্বাহ্ণ | বুধবার, ২১ অক্টোবর ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com