শুক্রবার ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

গোয়াইনঘাট এর ডৌবাড়ী প্রধানমন্ত্রীর ত্রাণ পেল নিম্নবিত্তরা

মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০     89 ভিউ
গোয়াইনঘাট এর ডৌবাড়ী প্রধানমন্ত্রীর ত্রাণ পেল নিম্নবিত্তরা
কে, এ, রাহাত, গোয়াইনঘাট:  ত্রাণ নিয়ে হাজির সরকার গরিবের ঘরে ঘরে । সিলেটের গোয়াইনঘাটের ডৌবাড়ী ইউনিয়নে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনারর ত্রাণ তহবিল হতে করোনা প্রতিরোধে হোম কোয়ারেন্টাইনে থাকা গৃহবন্দী অসহায়দের মাঝে ১০কেজি করে  চাল এবং  ৩০পরিবারকে শুকানো খাবার বিতরণ করা হয়েছে।
আজ ৭ই এপ্রিল (মঙ্গলবার সকাল ১১টায় ডৌবাড়ী ইউনিয়ন পরিষদে ৪শত গরিব পরিবারের মাঝে বিতরণ করা হয়। এসময় উপস্হিত ছিলেন, ডৌবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বশির উদ্দিন, মাধ্যমিক শিক্ষা অফিসার ও ডৌবাড়ী ইউ/পি ট্যাক্স অফিসার মো: নজরুল ইসলাম, ডৌবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সহিদ উল্লাহ, সেক্রেটারি মিসবাহ উদ্দিন,ইউপি সদস্য হাবিজ উল্লাহ,শহিদু রহমান,বিমল চক্রবর্তী,জয়নাল আবেদিন, তৈয়বুর রহমান, কাওছার আহমদ,আজিজ উল্লাহ, মুতাহির রহমান, আওয়ামীলীগ নেতা বিকাশ, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগ নেতা আবু তায়েফ,কামরুজ্জামান, ইমাম উদ্দিন,প্রমুখ।
সারা বিশ্ব থমকে গেছে,বন্ধ হয়ে গেছে অর্থনীতির চাকা। দোকানপাট,ব্যাবসা বানিজ্য নেই,?ঘুরছেনা আর শিল্প-কলকারখানা ও গাড়ীর চাকা। করোনা নামক এই প্রানঘাতি ভাইরাসের সংক্রমণের কারনে সারা বিশ্ব আজ স্তব্ধ । বাংলাদেশেও দেখা দিয়েছে। এই ভাইরাসের প্রার্দুভাব বাড়ছে ঝুঁকির আশংকা। পরিস্থিতি সামাল দিতে সরকার হার্ডলাইনে।
ভাইরাসের বিস্তার রোধে সরকার সব ধরনের জনসমাগম বন্ধ রাখার জন্য গণপরিবহন, শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে। এমন বাস্তবতায় ঘর বন্দী এখন মানুষ, সর্বস্তরের কর্মজীবী মানুষ এখন কর্মহীন হয়ে পড়ায় দেশব্যাপী নিম্নবিত্তদের সহয়তা করছে সরকার।
Facebook Comments Box
advertisement

Posted ৯:৪৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com