শনিবার ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গোয়াইনঘাটে অর্ধশতাধিক কোটি টাকার বিভিন্ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর করবেন মন্ত্রী ইমরান

বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১     63 ভিউ
গোয়াইনঘাটে অর্ধশতাধিক কোটি টাকার বিভিন্ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর করবেন মন্ত্রী ইমরান
কে এ রাহাত, গোয়াইনঘাট প্রতিনিধি : সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের মন্ত্রী ইমরান আহমদ এমপি চার দিনের সফরে সিলেট আসছেন। আগামী শুক্রবার থেকে সোমবার পর্যন্ত সিলেটে বিভিন্ন কমসূচিতে অংশগ্রহন করবেন তিনি। সফরকালে তিনি মুজিব শতবর্ষ উপলক্ষে নির্বাচনী এলাকার তিন উপজেলায় গৃহহীনদের মধ্যে ঘর প্রদান কার্যক্রমের আওতায় প্রধানমন্ত্রী হস্তান্তরকৃত ঘর ভুমিহীনদের মাঝে হস্তান্তর করবেন।
২৩ জানুয়ারি (শনিবার) তার নির্বাচনী এলাকা গোয়াইনঘাটে প্রায় অর্ধশতাধিক কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্ভোধন ও ভিত্তি প্রস্থর করবেন তিনি। শনিবার সকাল ৮টায় আলীরগাঁও ইউনিয়নের বারহাল আলিম মাদরাসার ৪র্থ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর।সকাল ৯টায় গোয়াইনঘাট উপজেলা কমপ্লেক্সের নবনির্মিত ও সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও সম্প্রসারিত হলরুমের উদ্বোধন। সকাল সোয়া ৯ টায় মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক ভুমিহীন ও গৃহহীন দের মাঝে ঘর হস্তান্তর, পশ্চিম জাফলং উচ্চবিদ্যালয়,ডাঃ ইদ্রিস আলী উচ্চবিদ্যালয়,বাউরভাগ মাদরাসা,আলহাজ আব্দুল মজিদ উচ্চবিদ্যালয়,বগাইয়া হাওর ইসলামীয়া দাখিল মাদরাসার ভিত্তি প্রস্থর ও ফলক উন্মোচন। বেলা আড়াইটায় ইমরান আহমদ বালিকা বিদ্যালয়ের কার্যক্রম পরিদর্শন। বিকাল ৫ টায় দশগাঁও নওয়াগাঁও উচ্চবিদ্যালয়ে ৪র্থতলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর। সাড়ে ৫ টায় নন্দীরগাঁও ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র ভবনের ভিত্তি প্রস্থর।
এছাড়াও সালুটিকর ডিগ্রি কলেজে নবনির্মিত চারতলা বিশিষ্ট আইসিটি ভবনের শুভ উদ্বোধন করবেন মন্ত্রী। উক্ত অনুষ্ঠানে সংশ্লিষ্ট ব্যক্তিরা যথা সময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান।
Facebook Comments Box
advertisement

Posted ১০:২৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com