শনিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডসের নগদ অর্থ বিতরণ ও জীবানুনাশক ট্যানেল স্থাপন

বুধবার, ২০ মে ২০২০     76 ভিউ
গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডসের নগদ অর্থ বিতরণ ও জীবানুনাশক ট্যানেল স্থাপন

গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকের উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে জীবানুনাশক ট্যানেল স্থাপন ও নগদ অর্থ বিতরণ করেছে গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে।

মঙ্গলবার (১১মে) বিকাল ৩টায় গোলাপগঞ্জ পৌরসভার সভাকক্ষে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম রাবেল।

গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকের চেয়ারম্যান মোহাম্মদ আফরোজ মিয়ার সভাপতিত্বে ও গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহেল আহমদের পরিচালনায় বক্তব্য দেন বুধবারীবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাক আহমদ।

অনুষ্ঠানে উপজেলার ১১ইউনিয়ন ও পৌরসভার প্রতিনিধিগণের নিজ নিজ এলাকায় আসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের জন্য গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডসের পক্ষ থেকে নগদ অর্থ তাদের হাতে তুলে দেওয়া হয়।

বিকাল ৪টায় গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডসের আর্থিক অনুদানে স্থাপন করা জীবানুনাশক ট্যানেল উদ্বোধন করেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম রাবেল।

এসময় বক্তব্য দেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মনিসর চৌধুরী, গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে চেয়ারম্যান মোহাম্মদ আফরোজ মিয়া, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ মোঃ শাহিনুর ইসলাম শাহীন।

উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চ্যানেল এস গোলাপগঞ্জ প্রতিনিধি অজামিল চন্দ্র নাথ, বুধবারীবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাক আহমদসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। বক্তারা বলেন কোভিট ১৯ বাংলাদেশ পুলিশ বাহিনী সামনে থেকে নেতৃত্ব দিয়ে চলছেন।

গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ বাহিনী একইভাবে জনগণের নিরাপত্তার জন্য নিরলসভাবে কাজ করে চলেছেন। গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ বাহিনীকে সুরক্ষা রাখতে প্রবাসীদের অর্থায়নে জীবানুনাশক ট্যানেল স্থাপন করায় তিনি কৃতজ্ঞতা জানান।

এসময় গোলাগঞ্জ হেল্পিং হ্যান্ড ইউকের ভারপ্রাপ্ত সভাপতি মারুফ আহমেদ, সাধারণ সম্পাদক তানহার আহমদ তুহিন, কোষাধ্যক্ষ আনিছুর রহমান আনিছ সবাইকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠান শেষে হিলালপুর টি৫ নাইম আহমদ সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের পক্ষ থেকে গোলাপগঞ্জ পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের ব্যবহারের জন্য মেয়র আমিনুল ইসলাম রাবেলের হাতে হাতে এক বাক্স মাস্ক তুলে দেন।

Facebook Comments Box
advertisement

Posted ১১:০১ অপরাহ্ণ | বুধবার, ২০ মে ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com