সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

গোলাপগঞ্জ পৌর নির্বাচনে আচরণ বিধি নিয়ে সভা

বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১     44 ভিউ
গোলাপগঞ্জ পৌর নির্বাচনে আচরণ বিধি নিয়ে সভা

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রতিনিধি : আগামী ৩০জানুয়ারি গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। কোন ধরণের কারচুপি হতে দেওয়া হবে না। কোন প্রার্থী জোর করে কেন্দ্র দখল করতে পারবে না। সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটগ্রহণে নির্বাচন কমিশন সকল ব্যবস্থা গ্রহণ করেছে। বৃহস্পতিবার (২১জানুয়ারি) সকালে উপজেলা অডিটোরিয়ামে মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থীদের নিয়ে নির্বাচন কমিশনের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ফয়সাল কাদের এ কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, বিভিন্ন মানুষের মুখে আমরা শুনতে পেরেছি নির্বাচনের ফলাফল সিলেটে ঘোষণা করা হবে। এটা সম্পূর্ণ ভুয়া। প্রত্যেক কেন্দ্রে কেন্দ্রে ভোট গণণা হবে এবং উপজেলায় ফলাফল ঘোষণা করা হবে। তবে বিজয়ী প্রার্থীর গেজেট সিলেটস্থ রিটার্নিং কর্মকর্তার অফিস থেকে দেওয়া হবে। নির্বাচনে যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে চার স্তরের নিরাপত্তা থাকবে। বিজিবি, র‌্যাব, পুলিশ, আনসারসহ আইনসৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠে থাকবে বলেও জানান তিনি।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও গোলাপগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ সাইদুর রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ মডেল থানা ওসি (তদন্ত) আবুল কাসেম, এস আই আশীষ চন্দ্র তালুকদার। এছাড়াও গোলাপগঞ্জ পৌরসভার নির্বাচনে প্রার্থী ও বর্তমান মেয়র আমিনুল ইসলাম রাবেল, সাবেক মেয়র জাকারিয়া আহমদ পাপল, আওয়ামী লীগের মেয়র প্রার্থী মোঃ রুহেল আহমদ, ধানের শীষের গোলাম কিবরিয়া চৌধুরী শাহিনসহ সাধারণ কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১০:১০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com