বুধবার ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গোলাপগঞ্জে ৭০লক্ষ টাকার ভারতীয় মোবাইল চালান আটক নিয়ে থানা পুলিশের প্রেসব্রিফিং

সোমবার, ০৩ আগস্ট ২০২০     87 ভিউ
গোলাপগঞ্জে ৭০লক্ষ টাকার ভারতীয় মোবাইল চালান আটক নিয়ে থানা পুলিশের প্রেসব্রিফিং

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জে ৭০লক্ষ টাকার ভারতীয় মোবাইল চালান আটক নিয়ে থানা পুলিশ সংবাদ সম্মেলন করেছে। সোমবার সকাল সাড়ে ১১টায় থানা কনফারেন্স হলে সংবাদ সম্মেলনে অভিযানের বিভিন্ন দিক তুলে ধরা হয়। এসময় উপস্থিত ছিলেন এএসপি সার্কেল গোলাপগঞ্জ রাসেদুল হক চৌধুরী, গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ হারুনুর রশিদ চৌধুরী ও থানা পুলিশের বিভিন্ন কর্মকর্তাগণ।

বক্তব্যে জানানো হয়, শনিবার রাত সাড়ে ৯টার দিকে সিলেটের সীমান্তবর্তী কোন এক চেকপোস্টে শুল্ক ফাঁকি দিয়ে ভারতীয় মালামালসহ একটি নোহা গাড়ী (ঢাকা মেট্রো চ ১১ ৫২১৩) দ্রুত গতিতে উপজেলার বাঘা ইউনিয়নের মাঝের মহল্লা গ্রামের দিকে প্রবেশ করেছে। এসময় হাজী আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয় ও কলেজ গেইট সম্মুখ মুল সড়কে স্থানীয় লোকজন ডাকাত সন্দেহে একটি গাড়ি ঘেরাও করে রেখে থানা পুলিশকে খবর দেন।

অবস্থা বেগতিক দেখে চোরকারবারি দলের সদস্যরা নোহা গাড়ি ও মোবাইলভর্তি ৮টি ব্যাগ রেখে পালিয়ে যায়। খবর পেয়ে থানার উপপরিদর্শক জুনেদ আহমদ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। স্থানীয় লোকজনের সহযোগিতায় গাড়ি ও গাড়ীর মধ্যে রাখা ৩১৬টি মোবাইল সেট উদ্ধার করে থানায় নিয়ে আসেন। যার আনুমানিক মূল্য ৬০ থেকে ৭০হাজার টাকা হবে বলে ধারনা করেন।

সিজারলিস্টে মোবাইলের মুল্য ধরা হয়েছে ৬১লক্ষ ৪০হাজার টাকা। ১৩টি ব্রান্ডের মধ্যে সর্বনিম্ন মূল্য ১৫হাজার টাকা থেকে সর্বোচ্ছ ৭০হাজার টাকা মূল্যমানের মোবাইল সেট রয়েছে বলে বক্তব্যে উল্লেখ করা হয়। জব্দ তালিকায় গাড়ী রয়েছে উল্লেখ করে জানানো হয় ইতিমধ্যে গাড়ি চালকের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়েছে। জব্দ গাড়ীর চালক আটক হলে সকল তথ্য উদঘাটন হবে বলে মনে করেন। চালককে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে বলে ব্রিফিং এ জানানো হয়।

Facebook Comments Box
advertisement

Posted ১০:২৪ অপরাহ্ণ | সোমবার, ০৩ আগস্ট ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com