বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে সন্ধ্যা ৭টা থেকে দোকান-পাট বন্ধ

সোমবার, ২৩ মার্চ ২০২০     149 ভিউ
গোলাপগঞ্জে সন্ধ্যা ৭টা থেকে দোকান-পাট বন্ধ

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জে করোনা সংক্রমণ প্রতিরোধে নিত্য প্রয়োজনীয় সামগ্রী ও ওষুধের দোকান ছাড়া সোমবার থেকে প্রতিদিন সন্ধ্যা ৭টার মধ্যে ব্যবসা প্রতিষ্টান বন্ধের নির্দেশনা দিয়েছে উপজেলা প্রশাসন।

এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি রোববার বিকালে জারি করে উপজেলা প্রশাসন। এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান জানান সরকারী নির্দেশনা অনুযায়ী বিশ্বব্যাপী বিস্তৃত নভেল করোনা ভাইরাস প্রতিরোধে গোলাপগঞ্জের নিরাপত্তার স্বার্থে প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে জরুরী ব্যতিত সকল দোকান-পাট বন্ধ থাকার নির্দেশ দেওয়া হয়েছে। বিশেষ করে সিলেট প্রবাসী অধ্যুষিত এলাকা।

এর মধ্যে গোলাপগঞ্জ উপজেলার বেশির ভাগ প্রবাসীরা সন্ধ্যার পর বাড়ি থেকে বের হয়ে ঘুরাফেরা করেন। তাই সার্বিক নিরাপত্তার কথা মাথায় রেখে ও করোনা ভাইরাস প্রতিরোধে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিনি আরো জানান একমাত্র জরুরী ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দোকান সমূহ যেমন ফার্মেসী, মুদি দোকান, খাবারের দোকান (রেস্টুরেন্ট) এগুলো খোলা থাকবে। তবে খাবারের দোকানে কেউ বসে খাবার খেতে পারবেন না। তাছাড়া সকল লোকসমাগম স্থান এড়িয়ে চলারও আহ্বান জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৪৭ পূর্বাহ্ণ | সোমবার, ২৩ মার্চ ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com