রবিবার ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে শশুরবাড়ির লোকজনের নির্যাতনে স্বামীসহ স্বজনরা আহত

শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০১৯ 95 ভিউ
গোলাপগঞ্জে শশুরবাড়ির লোকজনের নির্যাতনে স্বামীসহ স্বজনরা আহত

গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জে শশুরবাড়ি থেকে স্ত্রীকে আনতে গিয়ে স্বামীসহ তার পরিবারের লোকজন নির্যাতনের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকালে উপজেলার ঘোষগাও গ্রামে এ ঘটনা ঘটে। এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানায় ৬জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪-৫জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে জানা যায় জকিগঞ্জের কচুয়া গ্রামের জয়নাল আবেদিন বিয়ে করেন গোলাপগঞ্জ উপজেলার ঘোষগাও গ্রামের আব্দুল করিমের মেয়ে লুবনা বেগমকে। লুবনা বেগম স্বামীর সাথে অভিমান করে সম্প্রতি পিত্রালয়ে চলে আসেন। এনিয়ে কয়েকদিন ধরে স্ত্রী ও শশুরবাড়ীর লোকজনের সাথে ফোন আলাপ হয় জয়নালের। বুধবার শশুরবাড়ির লোকজন জয়নাল আবেদিনকে বলেন, স্ত্রীকে নিতে হলে তিনি একা আসতে হবে। কিন্তু জয়নাল শুক্রবার বিকালে একা না এসে পরিবারের সদস্যদের সাথে নিয়ে শশুর বাড়ি উপস্থিত হন স্ত্রী লুবনাকে ফিরিয়ে নিতে। কিন্তু জয়নাল স্বজনদের নিয়ে শুশুর বাড়িতে উপস্থিত হওয়ায় শশুর বাড়ীর লোকজন ক্ষিপ্ত হয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। প্রাণভয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও নির্যাতনের হাত থেকে বাচতে পারেনি জয়নাল ও তার স্বজনরা। ধাওয়া করে পার্শ্ববর্তী ক্ষেতের কাঁদা জমিতে ফেলে বেদম মারপিট করে জয়নাল আবেদিনের মা শাহেনা বেগম, ফুফু পিয়ারা বেগম, বড় বোন মনি বেগম, ভগ্নিপতি আজিজ মিয়াকে আহত করেন। ঘটনার সময় মনি বেগমের হাতে থাকা দুটি স্বর্ণের বালা, গলার চেইন, কানের দুল ও দুটি মোবাইল ফোনসহ নগদ ১০হাজার ছিনিয়ে নেন বলে জানান।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments
advertisement

Posted ৩:৫৬ অপরাহ্ণ | শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com