রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে শপিং ব্যাগে রেখে গাঁজা বিক্রির সময় আটক ১

শনিবার, ০৪ জুলাই ২০২০     59 ভিউ
গোলাপগঞ্জে শপিং ব্যাগে রেখে গাঁজা বিক্রির সময় আটক ১

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জে শপিং ব্যাগে রেখে ফেরী করে গাঁজা বিক্রির সময় সুলেমান মিয়া (৫০) নামে এক গাঁজা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে গোলাপগঞ্জ পৌরসভার টিকরবাড়ী এলাকা থেকে তাকে আটক করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। সে পৌরসভার টিকরবাড়ী এলাকার মৃত আব্দুস ছাত্তারের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, শপিং ব্যাগে রেখে অভিনব কায়দায় ফেরী করে গাঁজা বিক্রয় করে। এই সংবাদের ভিত্তিতে এসআই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একদল পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া করে তাকে আটক করতে সক্ষম হয়। এসময় তার হাতে থাকা শপিং ব্যাগ থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটকের পর তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে শুক্রবার জুমআর নামাজের পর ঘোষগাও গ্রামের স্থানীয় মসজিদ থেকে জনৈক ব্যক্তির মোটরসাইকেল চুরি হয়। অভিযোগ পাওয়ার ৫ঘন্টার মধ্যেই অভিযান চালিয়ে পরিত্যাক্ত অবস্থায় মোটরসাইকেল উদ্ধার করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

গোলাপগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন পুলিশি তৎপরতা লক্ষ্য করতে পেরে অপরাধি মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। পরিত্যাক্ত অবস্থায় মোটরসাইকেলটি গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ উদ্ধার করে। এঘটনায় জড়িতদের আইনের আওতায় আনতে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানান।

তিনি বলেন অপরাধ ও মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এই উপজেলা মাদক মুক্ত করিতে পুলিশি কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৯:০৩ অপরাহ্ণ | শনিবার, ০৪ জুলাই ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com