শনিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে প্রথম করোনা রোগী সনাক্ত বাড়ী লকডাউন

রবিবার, ০৩ মে ২০২০     95 ভিউ
গোলাপগঞ্জে প্রথম করোনা রোগী সনাক্ত বাড়ী লকডাউন

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রতিনিধি: সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় প্রথম করোনা রোগী সনাক্ত করা হয়েছে। শুক্রবার রাতে ত্রিশোর্ধ এক যুবকের করোনা পজেটিভ রিপোর্ট আসে। ওই যুবকের বাড়ী উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের কানিশাইল মাঝি পাড়া গ্রামে। সে পেশায় একজন রাজমিস্ত্রী।

শনিবার সকাল সাড়ে ৯টায় রোগীর বাড়ী লকডান করে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মনিসর চৌধুরী, গোলাপগঞ্জ মডেল থানা উপ পরিদর্শক পিন্টু ও দায়িত্বশীল ব্যক্তিবর্গ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মনিসর চৌধুরী জানান রোগীর করোনার কোন উপসর্গ দেখা যায়নি। কর্মস্থল সুনামগঞ্জ  জেলা থেকে বাড়ীতে ফেরার কারনে স্থানী ইউপি সদস্য সেলিম আহমদ তাকে হাসপাতালে পাঠালে ২৮এপ্রিল তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়।পরে ওই যুবকের করোনা পজেটিব রিপোর্ট আসে বলে তিনি জানান।

শনিবার (০২ মে) সকাল সাড়ে ৯টায় আক্রান্ত যুবকের বাড়ী লকডাউন করা হয়েছে। আক্রান্ত যুবকের এখনও কোন উপসর্গ দেখা যায়নি বলে তিনি জানান। রোগীকে বাড়ীতে রেখে হাসপাতালের নির্দেশনা অনুযায়ী চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। এসময় পরিবারের ছয় জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

Facebook Comments Box
advertisement

Posted ৯:০৪ অপরাহ্ণ | রবিবার, ০৩ মে ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement