মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় দুইপুলিশ সদস্য আহত

শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ 35 ভিউ
গোলাপগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় দুইপুলিশ সদস্য আহত

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জে পিকআপ ভ্যান চালকের বেপরোয়া গাড়ীর ধাক্কায় গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের দুই সদস্য গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ১২টায় সিলেট জকিগঞ্জ সড়কের হেতিমগঞ্জ এলাকায় এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায় ওইদিন স্থানীয়ভাবে ৪৮ঘন্টার লকডাউন চলছিল। লকডাউন বাস্তবায়নে রাস্তায় পুলিশ সদস্যগণ কর্তব্যরত অবস্থায় পুলিশের সিগনাল অমান্য করে একটি পিকআপ ভ্যান (সিলেট-ন ১১-১৩৫৩) চালক বেপরোয়া গতিতে রাস্তায় দাড়ানো পাঁচ পুলিশ সদস্যের উপর দিয়ে গাড়ী চালিয়ে দেওয়ার চেষ্টা করে।

এতে তিন পুলিশ সদস্য রাস্তা থেকে ছিটকে পড়ে আত্মরক্ষা করেন। কিন্তু একজন পুলিশ সদস্য পিকআপ ভ্যানের ধাক্কা রাস্তার পাশে লুটে পড়েন ও অপর একজন সদস্য বেগতিক অবস্থা দেখে গাড়ীতে ঝুলে যান। এসময় সাধারণ লোকজন গাড়ীর গতিরোধে প্রতিবন্ধকতা সৃষ্টি করলে চালক প্রায় এক কিলোমিটার দূরে গিয়ে পিকআপ ভ্যান থামাতে বাধ্য হয়। পরে হিলালপুর এলাকা থেকে পুলিশ চালককে আটক করে পিকআপ ভ্যান থানায় নিয়ে আসে।

এঘটনায় গুরুতর আহতদ গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের উপপরিদর্শক খান জালাল ও আশরাফুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাড়ী চালকের এমন আচরণে পুলিশ ও সাধারণ মানুষ হতাশ হয়ে পড়েন। তাৎক্ষণিক গাড়ী চালকের নাম জানা যায়নি কিংবা কি কারণে বেপরোয়া গতিতে গাড়ী চালানো হয়েছিল তাও জানা যায়নি।

এরিপোর্ট লিখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। ঘটনার সত্যতা নিশ্চিত করেন গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্য মিজানুর রহমান।

Facebook Comments
advertisement

Posted ৬:২২ অপরাহ্ণ | শুক্রবার, ১০ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com