বৃহস্পতিবার ১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে নির্বাহী কর্মকর্তাকে নিয়ে ভূল বুঝাবুঝির অবসান

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ:   শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯     153 ভিউ
গোলাপগঞ্জে নির্বাহী কর্মকর্তাকে নিয়ে ভূল বুঝাবুঝির অবসান

গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমানকে নিয়ে ভূল বুঝাবুঝির অবসান হয়েছে। গত বৃহস্পতিবার বিকালে নির্বাহী কর্মকর্তার দফতরে শরীফগঞ্জ ইউনিয়নের কালিকৃষ্ণপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্যদের নিয়ে সভা অনুষ্ঠিত হয়।

নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে অপপ্রচার ও বিভাগীয় কমিশনার বরাবরের অভিযোগকারীগণ সভায় দুঃখ প্রকাশ করেন। সভায় অভিযোগকারীগণ দুঃখ প্রকাশ করে বলেন এবিষয় নিয়ে ভুল বুঝাবুঝি হয়েছিল। তারা বলেন ঈদুল আযহার ছুটির কারনে তাদের মধ্যে একটি সমন্বয়হীনতা দেখা দিয়েছিল। বিষয় নিয়ে আরো আগে বসলে সহজে নিরসন ও ভুল ধরা পড়ত যাহা সংবাদ সম্মেলন পর্যন্ত গড়াত না। উপজেলার শরীফগঞ্জ ইউনিয়ন গোলাপগঞ্জ উপজেলার একটি ভাটি অঞ্চল। এই স্কুলটি একটি ওই অঞ্চলের গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠান রক্ষার জন্য উপজেলা নির্বাহী অফিসারের সার্বিক সহযোগিতা প্রয়োজন।

সভায় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অভিজিৎ কুমার পাল, শরীফগঞ্জ ইউপি চেয়ারম্যান এমএ মুমিত হীরা, কালিকৃষ্ণপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সঞ্জয় তালুকদার, খোরশেদ আলম, আস্কর আলী, মুক্তার আলী, জামাল হোসেন, ইসমাইল হোসেন প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১০:২৩ অপরাহ্ণ | শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com