সোমবার ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গোলাপগঞ্জে নিজ সন্তানদের হাতে মধ্যযুগীয় কায়দায় ষাটোর্ধ বৃদ্ধ নির্যাতনের শিকার

মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০ 41 ভিউ
গোলাপগঞ্জে নিজ সন্তানদের হাতে মধ্যযুগীয় কায়দায় ষাটোর্ধ বৃদ্ধ নির্যাতনের শিকার

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রতিনিধি: সিলেটের গোলাপগঞ্জে নিজ সন্তান ও স্ত্রীর হাতে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের শিকার হলেন ষাটোর্ধ এক বৃদ্ধ। তিনি উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের নওয়াইচক গ্রামের মৃত আরকান আলীর ছেলে। সোমবার সকাল ৮টায় ৩ছেলে ও স্ত্রী মিলে বৃদ্ধকে হাত ও পায়ে রশি দিয়ে বেঁধে গোয়ালঘরে নিয়ে বেধে নির্যাতন চালায়।

স্থানীয় লোকজন ওই বৃদ্ধকে নির্যাতনকারীদের কবল থেকে উদ্ধার করে দিলেও পরে স্ত্রী ও নিজ সন্তানদের হাতে নির্যাতনের শিকার হয়ে লজ্জায় অপমানে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন। গুরতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে বৃদ্ধ জমির মিয়াকে ভর্তি করা হয়েছে বলে ইউনিয়ন পরিষদের স্থানীয় ওয়ার্ড সদস্য আশিক মিয়া প্রতিবেদককে জানান।

গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্য হারুনুর রশিদ চৌধুরী জানান স্থানীয় সাংবাদিকের কাছ থেকে ঘটনা জানান সাথে সাথে উপপরিদর্শক ফয়জুলের নেতৃত্বে একদল পলিশ ঘটনাস্থলে পাঠানো হয়। তিনি জানান পুলিশ অভিযান চালিয়ে ভিকটীমে স্ত্রী আশকারুন নেছা (৪৫), ছেলে ছালেক মিয়া (২৫), মানিক মিয়া (২১) কে গ্রেফতার করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

স্থানীয় নওয়াই গ্রামে বাসিন্দা সাংবাদিক জাকারিয়া মোহাম্মদ আবুল জানান সোমবার সকাল ৯টায় বৃদ্ধের নিজ বাড়ীতে এ নির্মম ঘটনা ঘটে। তিনি এলাকাবাসীর বরাত দিয়ে জানান নিজ সন্তানদের কাছে ঋনের টাকা পরিশোধ করতে গরু বিক্রির দেড় লক্ষ টাকা থেকে পাঁচহাজার টাকা চাওয়া নিয়ে বাকবিতন্ডা হয়। পরে বৃদ্ধের স্ত্রী ও ছেলেরা মিলে হাত পা বেঁধে ঘোয়ালঘরে আড়ার সাথে বেঁধে অমানুষিক নির্যাতন চালায়। নির্যাতনের শিকার বৃদ্ধ লজ্জা অপমানে আত্মহত্যা করার চেষ্টা করেন। এঘটনা উপজেলা জুড়ে নিন্দা ঝড় উঠেছে। সর্বসাধারণ এঘটনায় দোষী সন্তানসহ সংশ্লিষ্টদের বিচার দাবী করেছেন।

Facebook Comments
advertisement

Posted ১১:০৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com