মঙ্গলবার ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গোলাপগঞ্জে দুই চোরকে জনতার ধাওয়া: মোটরসাইকেল উদ্ধার

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ:   শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯ 89 ভিউ
গোলাপগঞ্জে দুই চোরকে জনতার ধাওয়া: মোটরসাইকেল উদ্ধার

গোলাপগঞ্জে জনতার ধাওয়া খেয়ে মোটরসাইকেল রেখে পালিয়ে গেছে চোর চক্রের ২ সদস্য। গতকাল শুক্রবার ভোররাতে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের দক্ষিণ দত্তরাইল গ্রামে এঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকদিন থেকে এলাকার বিভিন্ন বাড়ি, মসজিদ, দোকানে চোরেরা হানা দিয়ে আসছিল। এর মধ্যে একাধিক স্থানে চুরির ঘটনাও ঘটে। চোরচক্রের উপদ্রপে অতিষ্ট হয়ে এলাকাবাসীর উদ্যোগে রাত্রে এলাকার বিভিন্ন স্থানে পাহারা দেওয়া হয়। ওইদিন ভোররাতে পাহারা দেওয়ার সময় দুইজন যুবককে মোটরসাইকেল সহকারে এলাকায় ঢুকতে দেখলে স্থানীয় কয়েকজন তাদের পিছু নেয়। মানুষের উপস্থিতি টের পেয়ে তারা মোটরসাইকেল রেখে যায়। পরে স্থানীয়রা পুলিশকে অবগত করলে গোলাপগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক হেলাল আহমদ ঘটনাস্থল থেকে মোটরসাইকেল (সিলেট-হ-১৩-২০৭৩) জব্দ করে থানায় নিয়ে আসেন।

এব্যাপারে উপ-পরিদর্শক হেলাল আহমদ জানান, রাত্রে টহল পুলিশের ধাওয়া খেয়ে পালিয়ে গ্রামের ভেতরে ঢুকলে পাহারারত গ্রামবাসীর ধাওয়া খেয়ে মোটরসাইকেল রেখে পালিয়ে যায় তারা। ইতোমধ্যে মোটরসাইকেলের মালিক দাবি করে ঢাকাদক্ষিণ ইউপির বারকোট গ্রামের নিজাম উদ্দিনের ছেলে গোলাম কিবরিয়া ইমরান গোলাপগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (নং ১০৪৫) করেছেন। পরে মোটরসাইকেল জিডি কারীর জিম্মায় তুলে দেয় পুলিশ।

গোলাপগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করার জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

Facebook Comments
advertisement

Posted ১০:২৩ অপরাহ্ণ | শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com