রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে চোরাচালানের ষাঁড় বহনকারী ট্রাকসহ আটক ৬, ১৩৩টি ষাঁড় উদ্ধার

সোমবার, ০৪ নভেম্বর ২০১৯     150 ভিউ

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জে চোরাচালানের ষাঁড় বহনকারী ট্রাকসহ ছয়জনকে আটক করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। এসময় একাধিক গাড়ী দিয়ে বহনকরা ১৩৩টি ষাঁড় উদ্ধার করা হয়। গোলাপগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান রবিবার গভীররাতে অভিযান পরিচালনা করেন।

গোলাপগঞ্জ মডেল থানার গোলাপগঞ্জ পৌরসভার অন্তর্গত ছিটাফুলবাড় এলাকার গোলাপগঞ্জ চৌমুহনী রাস্তার উপর ভারত থেকে চোরাই পথে আনা গরু বহনকারী ট্রাক যাহার রেজিঃ নং-বগুড়া ড ১১-২১৪০ হইতে ৫২টি ষাঁড় বাছুর গরু ও রেজিঃ নং- বগুড়া ড ১১-২১৬২ ট্রাক গাড়ী থেকে ৪২ টি ষাঁড় বাছুর গরু এব্ং রেজিঃ নং- সিরাজগঞ্জ-ড-১১-০৫৫৮ ট্রাক গাড়ী থেকে ৩৯ টি সহ সর্বমোট ১৩৩ টি ষাঁড় বাছুর গরু উদ্ধার করে।

উদ্ধার করা ষাঁড়ের বাজার মূল্য ৭৬লক্ষ টাকা হবে বলে থানা সূত্রে জানাযায়। এসময় চোরাচালানকারী দলের জিলাল আহমদ (৪২), পিতা- ফুড়ু কুটু মিয়া, সাং- বারকোট, হেলাল উদ্দিন (৫৫), পিতা- মৃত ময়না মিয়া, সাং- ঘোগারকুল, উভয় থানা- গোলাপগঞ্জ, জেলা-সিলেট, মোঃ বিপ্লব (২৮), পিতা- আঃ করিম, সাং- পলাশ বাড়ী, মোঃ খাজা পুরা মানিক (৪৯), পিতা- আলতাব আলী পুরা মানিক, সাং- পলাশ বাড়ী, উভয় থানা- বগুড়া, জেলা- বগুড়া, মহসিন (৩৫), পিতা- মোহম্মদ আলী, সাং- ছাতুয়া, থানা- শিবগঞ্জ, জেলা-বগুড়া, লিটন খান (৩৮), পিতা- মৃত সোলেমান হোসেন খান, সাং- সলঙ্গা বাজার, থানা- সলঙ্গা, জেলা সিরাজগঞ্জ এই ছয়জন সদস্যকে গ্রেফতার করে পুলিশ।

গোলাপগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান গ্রেফতারের বিষয়ে নিশ্চিত করে বলেন এব্যাপারে উপপরিদর্শক (নিরস্ত্র) ফারুক খন্দকার বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানা মামলা নং-০১ তারিখ-০৪.১১.২০১৯ খ্রিঃ ধারা-১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫-ই(১)(ন) ধারায় মামলা দায়ের করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৩৬ অপরাহ্ণ | সোমবার, ০৪ নভেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com