সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে এ রহমান ওয়েল ফেয়ার ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও দোয়া মাহফিল

বুধবার, ২০ জানুয়ারি ২০২১     46 ভিউ
গোলাপগঞ্জে এ রহমান ওয়েল ফেয়ার ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও দোয়া মাহফিল

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ ইউনিয়নে এ রহমান ওয়েল ফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে শীতার্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ ও বৈশিক মহামারি করোনা আক্রান্তদের মুক্তির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। যুক্তরাজ্যের আশরাফ জেনুইন টাচ অব নেচারের অর্থায়নে গরীব ও দুস্তদের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

রোববার বিকাল ৩টায় দক্ষিণ দত্তরাইল আশরাফ মঞ্জিলে প্রবীণ সামাজসেবী হাজী আলতাফ আলীর সভাপতিত্বে ও মোল্লাবাড়ী জামেয়া ইসলামিয়া মাদ্রাসার সুপার মাওলানা সুহেল আহমদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাওছারাবাদ ওয়েল ফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান আলহাজ্ব আখতার হোসেন কাওছার। আব্দুল্লাহ আল সাকিবের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য দেন যুক্তরাজ্যের কাউন্সিল অব মাক্স’র চেয়ারম্যান ও ফোড স্কয়ার জামে মসজিদের ইমাম এবং খতিব হাফেজ মাওলানা শামসুল হক।

বিশেষ অতিথির বক্তব্য দেন ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাওলানা এসএম আব্দুর রহিম, কাওছারাবাদ কলেজের প্রিন্সিপাল আফজাল ছাদিক। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন মোঃ জামাল উদ্দিন। বক্তব্য দেন কৈলাশ শাহরুর দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা আব্দুল কাদির, কৈলাশটিলা সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক এএস রায়হান রাজু, এ রহমান ওয়েল ফেয়ার ট্রাস্টের সেক্রেটারী নূর মোত্তাকিন ইসলাম ফাহিম।

উপস্থিত ছিলেন সমাজসেবী আব্দুল জলিল, আখতারুজ্জামান, শাহরুর আলী, মাওলানা গিয়াস উদ্দিন, সাংবাদিক জাকারিয়া তালুকদার প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন যুক্তরাজ্যের কাউন্সিল অব মাক্স এর চেয়ারম্যান ও ফোড স্কয়ার জামে মসজিদের ইমাম এবং খতিব হাফেজ মাওলানা শামসুল হক।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৭ অপরাহ্ণ | বুধবার, ২০ জানুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com