শনিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কবির আহমদ মুশনের ইন্তেকাল দাফন সম্পন্ন, সাবেক শিক্ষামন্ত্রীর শোক

শুক্রবার, ০৫ জুন ২০২০     56 ভিউ
গোলাপগঞ্জে ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কবির আহমদ মুশনের ইন্তেকাল দাফন সম্পন্ন, সাবেক শিক্ষামন্ত্রীর শোক

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়ন চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কবির আহমদ মুশন (৭০) বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিাহি — রাজিউন)।

উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের নিমাদল সানকপুর গ্রামে বাসিন্দা কবির আহমদ মুশন দীর্ঘদিন থেকে কিডনিজনিত রোগসহ শারীরিক বিভিন্ন জটিলতায় ভুগছিলেন। ওইদিন বেলা আড়াইটার দিকে তাঁর শরীরিক অবস্থার অবনতি হলে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হয়। এসময় হাসপাতালে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসকগণ তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ছেলে ও ২মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে ওইদিন সন্ধ্যা ৭টায় প্রশাসনের পক্ষ থেকে মুক্তিযোদ্ধা কবির আহমদ মুশনের রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়। রাত ১১টায় বাটুলগঞ্জ মাদ্রাসা মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন হয়।

কবির আহমদ মুশন লক্ষ্মীপাশা ইউনিয়নের একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান হিসাবে জনপ্রিয় ও স্বনামধন্য ব্যক্তিত্ব হিসেবে সর্বত্র পরিচিত ছিল। তিনি উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতির দায়িত্ব পালন করেন। মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও রাজনীতিবিদ কবির আহমদ মুশনের মৃত্যুতে উপজেলার রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি মুক্তিযোদ্ধা কবির আহমদ মুশনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি।

এক শোকবার্তায় তিনি বলেন মুক্তিযোদ্ধা বীর সৈনিক ও আওয়ামীলীগের নিবেদিত প্রাণ কবির আহমদ মুসনের মৃত্যুতে দলের ও সমাজের অপূরণীয় ক্ষতি হলো। যে ক্ষতি পূরণ হওয়ার নয়। তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪৭ অপরাহ্ণ | শুক্রবার, ০৫ জুন ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com