শুক্রবার ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে আল আমীন নামে যুবকের আত্মহত্যা

গোলাপগঞ্জ প্রতিনিধি :-   রবিবার, ২৫ আগস্ট ২০১৯ 99 ভিউ
গোলাপগঞ্জে আল আমীন নামে যুবকের আত্মহত্যা

গোলাপগঞ্জে নারী সংক্রান্ত অপবাদ সইতে না পেরে আল আমীন (২২) নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ ওঠেছে। রবিবার সকাল ৯টার দিকে ঢাকাদক্ষিণ দুদু মিয়ার কলোনির ভাড়া বাসার আড়ার সাথে রশি দিয়ে ঝুলে সে আত্মহত্যা করে।

নিহত যুবক সুনামগঞ্জ জেলার সদর উপজেলার দেবগঞ্জ গ্রামের মৃত দুদু মিয়ার পুত্র। নিহত ওই যুবক উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল গ্রামের দুদু মিয়ার কলোনিতে প্রায় এক বছর থেকে বসবাস করে আসছিল। সে পেশায় একজন রিক্সা চালক। সাত মাস পূর্বে সাহানা বেগম নামে এক মেয়ের সাথে তার বিয়ে হয়।

নিহতের স্বজনদের সাথে কথা বলে জানা যায় কালামিয়ার কলোনির এক মেয়ের সাথে কথিত খারাপ আচরণের অভিযোগ দিয়ে তাকে তার বাসা থেকে তুলে নিয়ে দুই দফায় নির্যাতন করে। একই অভিযোগে পুনরায় রবিবার সকাল ১১টায় বিচারের জন্য হাজির হওয়ার নির্দেশ দিলে সে আত্মহত্যা করে বলে স্থানীয় সূত্র জানায়।

উপ পরিদর্শক জুনেদ আহমদ সাথে এব্যাপারে কথা হলে তিনি জানান নিহত যুবকের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। গোলাপগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আল আমীন নামে যুবকের লাশ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি বলে জানান।

Facebook Comments
advertisement

Posted ৬:৫৩ অপরাহ্ণ | রবিবার, ২৫ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com