বুধবার ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গোলাপগঞ্জে অসহায় পরিবারের পাশে প্রবাসীরা

শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০     83 ভিউ
গোলাপগঞ্জে অসহায় পরিবারের পাশে প্রবাসীরা

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জে যুক্তরাজ্য প্রবাসী, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব মোঃ দিলওয়ার হোসেন ও মোঃ আব্দুল মুনিম জাহেদী ক্যারল এর উদ্যোগে অসহায় ৩পরিবারকে অটো রিক্সা ও নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। শনিবার সকাল ১১টায় লরিফর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন যুক্তরাজ্য প্রবাসী তমিজুর রহমান রঞ্জু, মারুফ আহমদ, মাসুদ আহমদ, ফজলুর রহমান, সাজারুল ইসলাম সাজন, সালাউদ্দিন।

বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী মোঃ আজির উদ্দিনের সভাপতিত্বে ও সমাজসেবী নজরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বারের সাবেক যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট দেলোয়ার হোসেন দিলু। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রবাসীরা দেশের দুর্দিনে সব সময় পাশে দাঁড়ান। করোনা মহামারীর কারণে তারাও বিপাকে রয়েছেন। তারপরও দেশের মানুষের বিপদে তারা যেভাবে প্রতিনিয়ত সাহায্যের হাত প্রসারিত করেছেন তা ভুলার নয়।

এরই ধারবাহিকতায় যুক্তরাজ্য প্রবাসী মোঃ দিলওয়ার হোসেন ও মোঃ আব্দুল মুনিম জাহেদী ক্যারল গোলাপগঞ্জের ৩টি অসহায় পরিবারকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। তিনি এমন মহত ও মানবিক উদ্যোগের প্রশংসা করেন। হাফিজ আব্দুল আজিজের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন সমাজসেবী সিলেট বারের সাবেক প্রধান নির্বাচন কর্মকর্তা এডভোকেট কবির আহমদ বাবর।

বিশেষ অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জের পোস্টমাস্টার ও বিশিষ্ট সমাজসেবী মোঃ আব্দুল মালিক, হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের সভাপতি সুলেমান আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী মোঃ আব্দুল কাহির, মোঃ নুরুল হক। বক্তব্য দেন সিলেট গোলাপগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের আহবায়ক সুজন খাঁন, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চ্যানেল এস গোলাপগঞ্জ প্রতিনিধি অজামিল চন্দ্র নাথ, দৈনিক সিলেট ডাক গোলাপগঞ্জ প্রতিনিধি বিশিষ্ট সাংবাদিক মাহফুজ আহমদ চৌধুরী, আবিয়া খানম ব্রিলিয়ান্স কেয়ারের প্রিন্সিপাল কাবিল আহমদ ইমন, হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের সাবেক সভাপতি সাকির ইসলাম, সেক্রেটারি আজহার আহমদ, সাবেক সভাপতি সাহেদ আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল বাছিত, আব্দুল মুকিত, সমাজসেবী কবির আহমদ, আবুল কাশেম, ইউপি সদস্য আবুল কাশেম।

উল্লেখ্য সম্প্রতি সিলেট জকিগঞ্জ সড়কে গোলাপগঞ্জ উপজেলার ওয়াসিমা সেন্টারের সম্মূখে সড়ক দূর্ঘটনায় ৫জন লোক নিহত হন। এর মধ্যে ২জনই ছিলেন ফুলবাড়ী ইউনিয়নের হাজিপুর এলাকার। এই গ্রামের আরেকজন ব্যক্তি মারাত্মকভাবে আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। এই অসহায় তিন পরিবারের সাহায্যে এগিয়ে এসেছেন মোঃ দিলওয়ার হোসেন ও মোঃ আব্দুল মুনিম জাহেদী ক্যারল। এছাড়াও তারা এই অসহায় পরিবারের জন্য একটি বড় আর্থিক ফান্ডের ব্যবস্থা করে দিবেন বলেও অনুষ্ঠানে জানানো হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪৬ অপরাহ্ণ | শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com