রবিবার ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গালাপগঞ্জের বাঘায় সালিশে হামলার ঘটনায় আহত ৩

মঙ্গলবার, ০৮ সেপ্টেম্বর ২০২০     63 ভিউ
গালাপগঞ্জের বাঘায় সালিশে হামলার ঘটনায় আহত ৩

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ৩জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। গুরুতর আহত ৩জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছেন।

সোমবার সকাল ৮টায় উপজেলার বাঘা ইউপির গোলাপগনগর উত্তর কাঁন্দিগাও গ্রামে সালিশ বৈঠক চলাচলে এ ঘটনা ঘটে। ঘটনায় আহতরা হলেন বাঘা ইউনিয়নের গোলাপগনগর উত্তর কাঁন্দিগাও গ্রামের জহুর উদ্দিনের ছেলে ছিলিক আহমদ (৪০), সালেহ আহমদের ছেলে রাজু আহমদ (২২) ও মঞ্জুরুল ইসলাম (১৭)। এ ঘটনায় ছিলিক আহমদের স্ত্রী রাজিয়া বেগম বাদী হয়ে ছয়ফুল আলম, শাহিন আহমদ ও ফাহিম আহমদের নাম উল্লেখ করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

অভিযোগে জানা যায় উপরে উল্লেখিত দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন থেকে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। বাদীর অভিযোগ গত ৫ সেপ্টেম্বর বিবাদীগণ বাদী পক্ষের বাঁশঝাড় থেকে বাঁশ কেটে নিয়ে যায়। বাঁশ কাটা নিয়ে সোমবার সকালে সালিশ বৈঠক বসে উভয় পক্ষের লোকজনকে নিয়ে। বৈঠক চলাকালে বিবাধী পক্ষের লোকজন গালিগালাজ শুর করে। এসময় ছিলিক আহমদ গালিগালাজের প্রতিবাদ করলে বিবাধীগণ দা নিয়ে হামলা চালায়। হামলায় ছিলিক আহম, রাজু ও মঞ্জুরুল আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন। রাজুর অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্য (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী বলেন ঘটনার ব্যাপারে একটি অভিযোগ থানায় দেওয়া হয়েছে বলে জানান কিন্তু বাহিরে থাকায় তিনি এব্যাপারে কিছু বলতে পারেননি।

 

Facebook Comments Box
advertisement

Posted ১১:৫৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৮ সেপ্টেম্বর ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com