সোমবার ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কুলাউড়ায় ১৮০ জনের করোনার রিপোর্ট না আসায় আতঙ্ক

শুক্রবার, ১৯ জুন ২০২০ 34 ভিউ
কুলাউড়ায় ১৮০ জনের করোনার রিপোর্ট না আসায় আতঙ্ক
জিয়াউল হক জিয়া, কুলাউড়া প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় গত ১২ দিন আগে করোনাভাইরাস পরীক্ষার জন্য ১৮০ জনের নমুনা পাঠানোর পর আজ (শুক্রবার) পর্যন্ত রিপোর্ট না  আসায় সাধারণের মাঝে সংশয় তৈরিসহ আতঙ্ক বিরাজ করছে। কারণ নমুনা প্রদান কারীরা রিপোর্ট না আসায় প্রকাশ্যে স্বাভাবিক জীবনযাপন করছেন। এর মধ্যে কে পজেটিভ কে নেগেটিভ নিশ্চিত নয়। পজেটিভ কেউ থাকলে উপজেলায় আক্রান্ত বাড়ার সঙ্কা রয়েছে তার মাধ্যমে।
জানাযায়, কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গত ৮ জুন থেকে ১৮ জুন পর্যন্ত সন্দেহভাজন ১৮০ জনের নমুনা সংগ্রহ করে ঢাকার শেরেবাংলা নগরে ‘ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারাল সেন্টারে পাঠানো হয়েছে। আজ শুক্রবার (১৯ জুন) পর্যন্ত এসব পরীক্ষার রিপোর্ট আসেনি উপজেলা স্বাস্থ্য বিভাগ।
কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার- পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার নূরুল হক সিলেটের জনপদকে জানান, নমুনা পাঠানোর ১২ দিনেও রিপোর্ট না আসায় অনেকে ইচ্ছেমত ঘুরে বেড়াচ্ছে। কে করোনা রোগী আর কে সুস্থ তা রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাচ্ছে না।
উল্লেখ্য,  কুলাউড়ায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৫৩ জন। সুস্থ হয়ে করোনামুক্ত হয়েছেন ৮ জন। বাঁকী সবাই নিজ ঘরে আইসলউশনে রয়েছেন।
Facebook Comments
advertisement

Posted ৪:০০ অপরাহ্ণ | শুক্রবার, ১৯ জুন ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com