বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কুলাউড়ায় মিনিবার ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

শনিবার, ২১ ডিসেম্বর ২০১৯ 121 ভিউ
কুলাউড়ায় মিনিবার ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

জিয়াউল হক জিয়া, কুলাউড়া প্রতিনিধি :
কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নে ফ্রিজ এন্ড বাইসাইকেল মিনিবার ফ্লাশ লাইট নকআউট ফুটবল টুর্ণামেন্ট ২০১৯-২০ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার ২০ ডিসেম্বর রাত সাড়ে ৮ টায় ইউনিয়নের ভৈরবগঞ্জবাজার সংলগ্ন মাঠে এ খেলার উদ্বোধন করা হয়।

ইয়াং স্টার ক্লাব গৌরীশংকর কর্তৃক আয়োজিত উক্ত খেলাটির পৃষ্টপোষকতা করেন ফ্রান্স প্রবাসী জাহাঙ্গীর খাঁন এবং খেলাটির উদ্বোধক ছিলেন জয়চন্ডী ইউনিয়নের চেয়ারম্যান কমর উদ্দিন আহমদ কমরু।

উদ্বোধনপূর্বক আলোচনা সভায় ইউপি সদস্য আজিজ উদ্দিন লবিক মহরির সভাপতিত্বে এবং সাংবাদিক আবদুল আহাদের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য দেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি নবাব আলী ওয়াজেদ খাঁন বাবু।

বিশেষ অতিথির বক্তব্য দেন কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির ৭নং ওয়ার্ড সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী সফিকুল ইসলাম জাহেদ, উপজেলা শ্রমিকলীগের সদস্য সচিব আহবাব হোসেন রাসেল, পূজা উদযাপন পরিষদ জয়চন্ডী ইউনিয়ন শাখার সভাপতি দিপক কুমার ঘোষ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন ইয়াং স্টার ক্লাবের সভাপতি সোয়েব আহমদ, সাধারণ সম্পাদক মহসিন আহমদ, সাংগঠনিক সম্পাদক জুসেফ রহমান ও সকল সদস্যসহ এলাকার বিভিন্ন শ্রেণীপেশার জনসাধারণ।

খেলা পরিচালনা কমিটির অন্যতম সদস্য মাহমুদ আলী জানান, বিভিন্ন উপজেলা থেকে মোট ৩২ টি দল এন্ট্রি হয়েছে। উদ্বোধনী প্রথম খেলায় পাঁচ বন্ধু দুবাই প্রবাসী মোকাবেলা করে বঙ্গবন্ধু স্পোটিং ক্লাব বাদে ভূকশিমইলের। নির্ধারিত সময়ে ২-০ গোলের ব্যবধানে বঙ্গবন্ধু স্পোটিং ক্লাব বাদে ভূকশিমইলকে পরাজিত  করে পাঁচ বন্ধু দুবাই প্রবাসী।

উদ্বোধনী ২য় খেলায় নির্ধারিত সময়ের খেলায় কোনো গোল না হওয়ায় বড়লেখার ফাইভ স্টার ক্লাবকে ট্রাইবেকারে ২-০ গোলে জয় লাভ করে ফেঞ্চুগঞ্জের ঘিলাছড়া ফুটবল একাডেমী।

 

Facebook Comments
advertisement

Posted ৭:৪৭ অপরাহ্ণ | শনিবার, ২১ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com