শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ধর্ষণ মামলায় প্রতারক প্রেমিক জেলহাজতে

কুলাউড়ায় প্রেম চলনায় ১মাস আটকিয়ে রেখে কিশোরীকে ধর্ষণ

কুলাউড়া প্রতিনিধি :-   বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯     234 ভিউ
কুলাউড়ায় প্রেম চলনায় ১মাস আটকিয়ে রেখে কিশোরীকে ধর্ষণ

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের প্রতারক প্রেমিক খপ্পর থেকে একমাস পর পালিয়ে এসেছে ১৭ বছরের এক কিশোরী। প্রেমিক নামধারী রুহিন মিয়া (২৫) কিশোরিকে বিয়ের প্রলোভন দেখিয়ে একমাস আটকে রেখে ধর্ষণ করেছে। এব্যপারে ওই কিশোরি ২১ আগস্ট বুধবার রাতে কুলাউড়া থানায় অপহরণ করে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন। পুলিশ প্রেমিক রুহিন মিয়াকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।

কিশোরির দায়েরকৃত অভিযোগ থেকে জানা যায়, গত ১৮ জুলাই সকালে থালা বাসন মাজার কাছে বাড়ির পুকুরে গেলে রুহিন মিয়া তাকে ফুসলিয়ে অজানা গন্তব্যে নিয়ে যায়। পরে তিনি জানতে পারেন তাকে পাশর্^বর্তী রাজনগর উপজেলার কদমহাটা নামক স্থানের একটি বাড়িতে রাখা হয়েছে।

এদিকে প্রতিদিনি রুহিন মিয়া ওই কিশোরিকে বিয়ে প্রলোভন দেখিয়ে ধর্ষণ করতো। কিন্তু বিয়ের কথা বলায় রুহিন এড়িয়ে চলে। এভাবে প্রায় একমাস কেটে যাওয়ার পর ২১ আগস্ট দিনের বেলায় রুহিন কদমহাটা বাজারে গেলে, সুযোগ বুঝে ওই বাড়ি থেকে পালিয়ে আসেন কিশোরি। পরে বাবাকে সাথে নিয়ে কুলাউড়া থানায় এসে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্ত রুহিন মিয়াকে আটক করতে সক্ষম হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হারুনুর আল রশীদ জানান, অভিযুক্ত রুহিন মিয়াকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। কিশোরিকে ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:১৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com