সোমবার ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কুলাউড়ায় চোরির সময় আটক কিশোর মুচলেখা মুক্ত

শুক্রবার, ১২ জুন ২০২০ 47 ভিউ
কুলাউড়ায় চোরির সময় আটক কিশোর মুচলেখা মুক্ত
কুলাউড়া প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের বিজয়াবাজারের হবিব মিয়ার দোকানের ক্যাশ থেকে টাকা নিয়ে পালিয়ে যাবার সময় সৌরভ বৈদ্য মিংকন (১৩) নামক এক কিশোরকে আটক করেছেন ব্যবসায়ীরা। বৃহস্পতিবার দুপুরে তাকে আটক করা হয়। আটক মিংকন একই ইউনিয়নের দিলদারপুর বাজারের সংলগ্ন সুনীল বৈদ্যর ছেলে।
বিজয়া বাজারের ব্যবসায়ী খালেদ আহমদ, খলিলুর রহমান, হেলাল আহমদ, নুরুল ইসলাম জানান, দুপুরের সময় যখন দোকানদাররা নামাজে অথবা বাথরুমে যান, এ সুযোগে দোকানের ক্যাশ থেকে টাকা নিয়ে চম্পট দেয় মিংকনসহ কয়েকজনের দল। এর আগে বাজারের নুরুল ইসলামের ফার্মেসী থেকে মিংকন এবং তার সঙ্গী বেগমানপুর এলাকার নিলয় মিলে ১২ হাজার ৪ শত টাকা চুরি করে নিয়ে যায়। আজ তাকে হাতেনাতেই আটক করা হয়।
নাম প্রকাশে অনিচ্ছুক দিলদারপুর বাজারের দু’জন ব্যবসায়ী জানান, তার (মিংকন) চুরির যন্ত্রণায় অতিষ্ঠ বাজারের দোকানদারেরা। মিংকন ও তার সঙ্গী আরও দুইজন আছে, তারা সবসময় বাজার ও বিভিন্ন দোকানের আশপাশে ঘোরাঘুরি করে। একটুখানি সুযোগ পেলেই ক্যাশ থেকে টাকাসহ দোকানের মালামাল নিয়ে চম্পট দেয়। এদের যন্ত্রণায় আমরা এখন রীতিমতো অতিষ্ঠ হয়ে পড়েছি।
জয়চন্ডী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড সদস্য আজমল আলী বলেন, আমরা তাকে (সৌরভ বৈদ্য মিংকন) জিজ্ঞেস করলে সে চুরি করেছে বলে স্বীকার করেছে। পরে থানায় খবর দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছি।
কুলাউড়া থানার এসআই নজরুল ইসলাম জানান, ছেলেটি মাত্র ১৩ বছরের।  ওসি স্যারের নির্দেশে তার পরিবারের কাছে মুছলেখার মাধ্যমে ছেড়ে দেই ।
Facebook Comments
advertisement

Posted ৯:১৬ অপরাহ্ণ | শুক্রবার, ১২ জুন ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com