শনিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কুলাউড়ায় গৃহবধু ও যুবকের মৃত্যু

বৃহস্পতিবার, ১২ মার্চ ২০২০     55 ভিউ
কুলাউড়ায় গৃহবধু ও যুবকের মৃত্যু

জিয়াউল হক জিয়া, কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি : কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নে দু’দিনের ব্যবধানে এক গৃহবধু ও অপর এক যুবকের মৃত্যু হয়েছে। ১১ মার্চ বুধবার রাতে বিয়ের অনুষ্ঠানে কমিউনিটি সেন্টারের ছাঁদ থেকে পড়ে পুলক দে (২৩) এবং নির্যাতনের শিকার নাছিমা বেগম (২৩) নামক গৃহবধু চিকিৎসাধীন অবস্থায় ১০ মার্চ মঙ্গলবার রাতে মৌলভীবাজার সদর হাসপাতালে মৃত্যু বরণ করেন। গৃহবধুর মৃত্যুর ঘটনায় শ্বাশুড়- শ্বাশুড়ীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

টিলাগাঁও ইউনিয়নের মেম্বার চান্দ আলী জানান, ইউনিয়নের তাজপুর গ্রামের প্রনব দে’র পুত্র পুলক দে (২৩) বুধবার ১১ মার্চ রাতে বিয়ের নিমন্ত্রণ খেতে স্থানীয় কমিউনিটি সেন্টারে যান। সেখানে রাত আনুমানিক ১১টায় কমিউনিটি সেন্টারের ২য় তলার ছাদ কিছু পড়ার শব্দ শুনে বিয়ে অনুষ্টানের লোকজন এগিয়ে আসেন। এসময় মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে আসার সময় পথিমধ্যে পুলক দের মৃত্যু হয়।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী জানান, রাতে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বৃহস্পতিবার লাশের ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করে। পুলক দে একজন মৃগী রোগি।

এদিকে থানায় দায়েরকৃত অভিযোগ ও নিহত গৃহবধুর পারিবারিক সুত্রে জানা যায়, টিলাগাঁও ইউনিয়নের ডরিতাজপুর গ্রামের মনসুর আলীর বোন নাছিমা বেগমের সাথে একই ইউনিয়নের পাল্লাকান্দি গ্রামের তৈয়ব আলী ছেলে জুয়েল মিয়ার বিয়ে হয়।

 

বিয়ের পর থেকে শ্বাশুড়বাড়ির লোকজনের যৌতুকের বায়না ছিলো প্রায়ই। যৌতুকের জন্য গত ৮ মার্চ প্রথম দফা নির্যাতন চালায়। এরপর ১০ মার্চ মঙ্গলবার দ্বিতীয় দফা নির্যাতনে গুরুতর আহত অবস্থায় মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে গৃহবধু নাছিমা বেগমের মৃত্যু হয়।

এদিকে এঘটনায় রাতেই নাছিমা বেগমের বড়ভাই মনসুর আলী ৬জনকে আসামী করে কুলাউড়া থানায় একটি হত্যা মামলা (নং ০৫ তারিখ- ১১/০৩/২০) দায়ের করেন। মামলা দায়েরের পর ভোররাতে পুলিশ অভিযান চালিয়ে মামলার অন্যতম আসামী ও নিহত গৃহবধুর শ্বাশুড় তৈয়ব আলী, দেবর আসুক মিয়া, শ্বাশুড়ী আমেনা বেগম ও খালাশ্বাশুড়ী ছামিনা বেগমকে আটক করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নিরঞ্জন জানান, ময়নাতদন্ত শেষে গৃহবধুর লাশ তার বাবার বাড়ির লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। আটক ৪ জনকে বুধবার ১১ মার্চ জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১২ মার্চ ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com