মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

কুলাউড়ায় ইভটিজিংয়ের প্রতিবাদকারী কলেজ ছাত্রীর ওপর হামলা, আটক ১

মঙ্গলবার, ২৪ ডিসেম্বর ২০১৯ 64 ভিউ
কুলাউড়ায় ইভটিজিংয়ের প্রতিবাদকারী কলেজ ছাত্রীর ওপর হামলা, আটক ১

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ঘরে প্রবেশ করে মা, ভাইসহ ফারজানা বেগম নামে এক কলেজ ছাত্রীর ওপর হামলা হয়েছে। এসময় হামলাকারীরা ঘরের নগদ টাকাসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র লুট করে নেয়ার অভিযোগ করেছেন ভুক্তভোগী ছাত্রীর পরিবার। ফারজানা ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী।

সোমবার ২৩ ডিসেম্বর সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বরমচাল ইউনিয়নের নন্দনগর গ্রামে এঘটনা ঘটে। মেয়ের বাবা রেজান আলী বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখ করে কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করেন। এরিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ রাজেল মিয়া (২৩) নামে একজনকে আটক করেছে।

অভিযোগ সূত্রে জানাযায়, কলেজে যাওয়া আসার সময় উপজেলার বরমচাল ইউনিয়নের নন্দনগর এলাকার মৃত বাচ্চু মিয়ার ছেলে রাজেল মিয়া ওই কলেজ ছাত্রীকে উত্যক্ত করতো। বিষয়টি ওই কলেজ ছাত্রী তার পরিবারকে জানালে মেয়ের বাবা স্থানীয় কয়েকজন গণ্যমান্য ব্যক্তিকে অবগত করেন। এতে রাজেল ক্ষিপ্ত হয়ে সংঘবদ্ধ ভাবে সোমবার সকালে মেয়ের বাড়িতে এসে ডাকাডাকি শুরু করে। এতে কেউ সাড়া না দিলে এক পর্যায়ে রাজেল ও তার সাথে থাকা আজাদ, জুনেদ, ছোট্টু, শাহাজাহান মিয়া, লিজাদ মেয়েটির ঘরে প্রবেশ করে দেশীয় অস্ত্র দিয়ে হামলা শুরু করে। হামলায় কলেজ ছাত্রী গুরুতর আহত হলে তাকে উদ্ধারের সময় মেয়ের মা ও ভাই গুরুতর আহত হন। তাদের চিৎকারে লোকজন জড় হলে হামলাকারীরা পালিয়ে যায়।

আহত ছাত্রীসহ তার মা জোৎ¯œা বেগম ও ভাই রাফি আলী বর্তমানে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। এঘটনায় পুলিশ রাজেল মিয়াকে আটক করেছে।

কুলাউড়া থানার এসআই দিদার উল্ল্যাহ বলেন, ওই ঘটনার মুল হোতা রাজেলকে আটক করা হয়েছে। বাকিদের দ্রæত আটকের চেষ্টা চলছে।

Facebook Comments
advertisement

Posted ১২:১৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৪ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com