সোমবার ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কুলাউড়ার ২৮ সুদখোরদের তালিকা ডিআইজর কাছে

মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০     88 ভিউ
কুলাউড়ার ২৮ সুদখোরদের তালিকা ডিআইজর কাছে

জিয়াউল হক জিয়া, কুলাউড়া, মৌলভীবাজার : দেশের জেলা ও উপজেলা পর্যায়ে সুদখোরদের ধরতে মাঠে নামছে প্রশাসন। পুলিশ হেড কোয়াটার্সের নির্দেশনায় ইতোমধ্যে কাজও শুরু হয়েছে। ইতোমধ্যে সুদখোরদের তালিকা প্রস্তুত শুরুও হয়েছে। তারই ধারাবাহিকতায় কুলাউড়া উপজেলার ২৮ জন সুদখোরদের নাম ঠিকানা উল্লেখ করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য সিলেট রেঞ্জের ডিআইজি বরাবর আবেদন করেছেন মুহিত মিয়া নামক এক ব্যক্তি। সেই আবেদনের কপি প্রশাসনের বিভিন্ন দপ্তর ছাড়াও কুলাউড়ার গণমাধ্যমকর্মীদের কাছে পাঠানো হয়েছে।

জানা যায়, সরকারকে ফাঁকি দিয়ে চলা সুদের কারবারি, অনুমোদনহীন এনজিও, সমবায় সমিতি ও সরকার অনুমোদিত ব্যাংকিং সিস্টেম ছাড়া পরিচালিত প্রতিষ্ঠানের পরিচালনাকারীরা সুদখোরের আওতায় পড়বে।

ডিআইজি বরাবরে প্রেরিত আবেদনে মুহিত মিয়া উল্লেখ করেন, “তালিকাভূক্ত সুদখোরগন কুলাউড়ার নিরিহ, অসহায় জনগনকে ভিটেমাটি ছাড়া করছে। অনেকেই সুদখোরদের ভয়ে বাড়ি-ঘর ছাড়া। এসব সুদখোরদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করলে কুলাউড়াবাসী উপকৃত হইবে। মুহিত মিয়ার এই আবেদনের সাথে কুলাউড়া উপজেলার ২৮ জন সুদখোরদের নাম-ঠিকানা এবং কয়েকটি পত্রিকার প্রিন্ট কপি সংযুক্ত করা হয়েছে।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগির জানান, অফিসিয়ালি এরকম আবেদনের কপি আমাদের কাছে এখনও আসেনি। কপি পেলে তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com